রাবি প্রতিনিধি :রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষক অধ্যাপক রেজাউল করিম সিদ্দিকীকে (৫৮) গলা কেটে হত্যা করা হয়েছে। আজ শনিবার সকাল সাড়ে সাতটার দিকে মহানগরের শালবাগান এলাকায় নিজের বাসার কাছে এ হত্যাকাণ্ড ঘটে।

বোয়ালিয়া জোনের সহকারী পুলিশ কমিশনার গোলাম সাকলাইন বিষয়টি জানান। তিনি জানান, বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খানসহ পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থলে রয়েছেন।

রেজাউল করিমের ভাই সাজিদুল করিম সিদ্দিকীর তথ্যমতে, আজ সকালে বিশ্ববিদ্যালয়ের বাস ধরতে রেজাউল করিম বাসা থেকে বের হন। সকাল ৭টা ৪০ মিনিটে ছাড়ে ওই বাস। কিন্তু সেখানে পৌঁছানোর আগেই বাসা থেকে একটু দূরে আরেকটি বাসার মেইন গেটের সামনে তাঁর গলাকাটা লাশ পড়ে থাকতে দেখা যায়। সাজিদুল করিম নাটোরের সিংড়া থানার শিক্ষা কর্মকর্তা।

ভাই রেজাউল করিমসহ তাঁরা ২৬১ শালবাগান (সপুরা) এলাকায় পৈতৃক বাড়িতে একসঙ্গে বাস করছেন। সকালে তিনিও বাসা থেকে কর্মস্থলের দিকে রওনা হন। শালবাগান রেলগেটে যাওয়ার পর তাঁর (সাজিদুল) স্ত্রী ফোন করে তাঁকে ভাই খুন হওয়ার খবর জানান। ঘটনাস্থলে রেজাউল করিমের লাশটি উপুড় হয়ে পড়ে থাকতে দেখা গেছে। তাঁর গায়ে ছিল সাদা শার্ট ও প্যান্ট। পায়ে স্যান্ডেল।



(ওএস/এস/এপ্রিল২৩,২০১৬)