মদন(নেত্রকোণা) প্রতিনিধি : নেত্রকোণার মদন উপজেলার মদন ইউনিয়নে বাগদাইর গ্রামে রোববার সকালে বৈদ্যুতিক মিটার থেকে আগুন লেগে ১৫টি ঘর পুড়ে ভস্মিভূত হয়েছে। এতে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে পরিবার গুলোর দাবি।

এ ব্যাপারে ক্ষতিগ্রস্ত মাজু মিয়ার ছেলে সম্রাট মিয়া জানান,সকাল ১০ টায় তার চাচা জুলহাস মিয়ার ঘরে বৈদ্যুতিক মিটার থেকে হঠাৎ ধুয়া বের হয়ে তাৎক্ষনিক আগুনের লেলিহান শিখা মুর্হুতেই চতুরদিকে ছড়িয়ে পড়লেই বাড়ির আসে পাশে ১৫টি বসতঘরে অগ্নি কান্ড ঘটে। অগ্নি কান্ডের খবর পেয়ে গ্রাম বাসী ছোটে এসে আগুন নিয়ন্ত্রন আনতে সক্ষম হলে ও ক্ষতিগ্রস্তদের নগত টাকা,স্বর্ণালংকারসহ যাবতীয় মূল্যবান মালামাল পুড়ে ভস্মিভূত হয়ে যায়। যার ক্ষতির পরিমান প্রায় অর্ধকোটি টাকা ।

অপর দিকে অগ্নিকান্ডের সংবাদ পেয়ে নেত্রকোণা থেকে দমকল বাহিনীর লোকজন আসার পূবেই জুলহাস মিয়া,রেহান মিয়া,মাজু মিয়া,সোহেল মিয়া,আয়ুব মিয়ার ঘর বাড়ী পুড়ে ভস্মিভূত হয়ে যায়। অগ্নিকান্ডের খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ খুরশীদ শাহরিয়র,আওয়ামী লীগ সভাপতি আব্দুল কদ্দুছ,সাধারণ সম্পাদক আবুল বাশার খান এখলাছসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সেখানে ছোটে যান এবং ক্ষতিগ্রস্ত পরিবারদের খোঁজ খবর নেন।




(এমএএ/এস/এপ্রিল২৪,২০১৬)