বান্দরবান প্রতিনিধি :বান্দরবানের বনরূপা পাড়ায় মিলন পালের ভাড়া বাসা থেকে এক মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ সোমবার সকালে মিলন পালের ভাড়াটিয়া রাজমিস্ত্রী মোঃ মোস্তফা’র ঘর থেকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় পারুল বেগম (৪৩) কে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রবীর চন্দ্র বনিক পারুল বেগমকে মৃত ঘোষনা করেন। তিনি জানান, পারুল বেগমকে হাসপাতালে নিয়ে আসার আগেই মারা গেছেন।

পারুলের স্বামী মোঃ মোস্তফা জানান, গতকাল রাতে তার ছেলেসহ শবে বরাতের নামাজ পড়তে মসজিদে যান। ঐসময় পারুল তার নিজ কক্ষে প্রবেশ করে দরজা বন্ধ করে রাখে। পারুল সব সময় স্বামী ও ছেলেদের সাথে ঝগড়া-ঝাটি করতো এবং মারধরও করতো। তার মানষিক অবস্থা ভাল না হওয়ায় কেউ তাকে বিরক্ত করতো না। গতকাল বিকেল থেকে কখনো তার আত্মিয়দের কখনো আবার রসুল (সাঃ) নিয়ে গালমন্দ করেছে। একজন সুস্থ্য ব্যক্তি কখনো রাসুল (সাঃ) কে নিয়ে খারাপ কথা বলতে পারেন না। তাই রাতে নামাজ পড়ে ঘরে এসে তার কক্ষের দরজা বন্ধ দেখার পরও কেউ থাকে ডাকেনি। আজ সকালে (২৩ মে) ঘরের সকলে নাস্তা শেষ করে পারুলকে ডাকাডাকি করলে ভীতর থেকে কোন সাড়া-শব্দ না পেয়ে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে অর্ধ ঝুলন্ত অবস্থায় ফ্যানের সাথে ঝুলে থাকতে দেখে পুলিশে খবর দেয়া হয়। পরে পুলিশ তাকে হাসপাতালে নিয়ে যায়।

সদর থানার এসআই ইউসুফ জানান, পারুলকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। প্রাথমিক ভাবে বিষয়টি আত্মহত্যা হিসেবে গন্য করা হচ্ছে। তবে বিষয়টি আরো গভীর ভাবে তদন্ত করে দেখা হচ্ছে।


(এএফবি/এস/মে২৩,২০১৬)