কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার সাপ্তাহিক ইস্পাত পত্রিকার প্রকাশক ও সম্পাদক মুক্তিযুদ্ধের রণাঙ্গন থেকে প্রকাশিত প্রথম পত্রিকা স্বাধীন বাংলার প্রবীণ সাংবাদিক ওয়ালিউল বারী চৌধুরী ব্রেইন স্ট্রোক করে অসুস্থ হয়ে পড়েছেন।

আজ শনিবার সকাল সাড়ে ১০টায় কুষ্টিয়ায় তার নিজ বাসভবনে তিনি ব্রেইন স্ট্রোক করেন। এরপর তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি হয়। সেখানে তার অবস্থার আশংকাজনক অবনতি হলে বিকালে হেলিকপ্টার যোগে ঢাকায় স্থানান্তর করা হয়েছে। বর্তমানে তাকে ঢাকা এ্যপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, কুষ্টিয়ার জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন, পুলিশ সুপার প্রলয় চিচিম, কুষ্টিয়ার পৌর মেয়র আনোয়ার আলী, তার প্রবাসী পুত্র দৈনিক বাংলাবাজার পত্রিকার সাবেক ভারপ্রাপ্ত সম্পাদক ও দৈনিক আন্দোলনের বাজার পত্রিকার সম্পাদক ও প্রকাশক মনজুর এহসান মিঠু চৌধুরী, কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি গাজী মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক আল মামুন সাগর, মিরপুর প্রেসক্লাবের সভাপতি মহাম্মদ আলী জোয়ার্দ্দার, সহ-সভাপতি কাঞ্চন কুমার, সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রিমনসহ কুষ্টিয়ার সকল পত্রিকার সম্পাদকবৃন্দ তার আশু রোগমুক্তি কামনা করেছেন।

(কেকে/এএস/জুন ০৪, ২০১৬)