মৌলভীবাজার প্রতিনিধি :মৌলভীবাজারের কমলগঞ্জে সাতাঁর কেটে নদী পার হতে গিয়ে এক চা শ্রমিক বৃদ্ধ নিখোঁজ হয়েছেন। নিখোঁজ বৃদ্ধের নাম মানিক বাউরী(৬০)। তিনি উপজেলার পাত্রখোলা চা বাগানের বাসিন্দা।

বৃহস্পতিবার (৯ জুন) সকাল সাড়ে ১১টায় এ ঘটনাটি ঘটে। বিকেল সাড়ে ৫টায় এরিপোর্ট লেখা পর্যন্ত তল্লাসী করে বৃদ্ধের কোন সন্ধান পাওয়া যায়নি। ধারনা করা হচ্ছে প্রচন্ড স্রোতের কারনে পানির নীচে তলিয়ে গেছেন তিনি।

পাত্রখোলা চা বাগানের প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় বাগানের নতুন লাইন শ্রমিক বস্তির শ্রমিক বসু বাউরীর বৃদ্ধ বাবা মানিক বাউরী গরুর জন্য ঘাস আনতে এপাড় থেকে সাঁতার কেটে ওপারে যেতে যাবার সময় ধলাই নদীতে স্রোত থাকার কারনে গভীরতম স্থানে যাবার মুহুর্তে হঠাৎ পানির নীচে তলিয়ে গিয়ে নিখোঁজ হন।

নিখোঁজ বৃদ্ধের ছেলে বসু বাউরী জানান, তিনি ঘটনাস্থলে গিয়ে জানতে পেরেছেন তার বাবা নদীতে নেমে সাতাঁর কাটার সময় হঠাৎ নিখোঁজ হয়েছেন। নদীর আশপাশে তল্লাসী করে মানিক বাউরীকে জীবিত কিংবা মৃত উদ্ধার করা সম্ভব হয়নি।

কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়ন পরিষদের চেযারম্যান পুষ্প কুমার কানু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান বিষয়টি কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ বদরুল হাসান কে অবহিত করা হয়েছে।


(এমএকে/এস/জুন ০৯,২০১৬)