সাতক্ষীরা প্রতিনিধি :সাতক্ষীরার তালায় পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' সঞ্জিত অধিকারী নামের এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন। এ সময় আহত হয়েছেন একজন পুলিশ সদস্য। শুক্রবার রাত ২ টায় সাতক্ষীরার তালা উপজেলার খেসরা ইউনিয়নের তেঘরিয়া এলাকায় বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।
 

পুলিশের দাবি, গুলিবিদ্ধ সঞ্জিত নিষিদ্ধ পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির (জনযুদ্ধ) পলাতক নেতা। গুলিবিদ্ধ সঞ্জিত অধিকারী (৩৫) তালার জালালপুর ইউনিয়নের শ্রীমন্তকাঠি গ্রামের কার্তিক অধিকারীর ছেলে।

জেলা পুলিশের তথ্য কর্মকর্তা এসআই কামাল হোসেন জানান, রাতে উপ-পরিদর্শক রইসউদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল খেসরার তেঘরিয়ার দিকে যাচ্ছিল। এ সময় একদল সন্ত্রাসী তাদের লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে। এতে পুলিশের উপ-পরিদর্শক মো. বাদশা আহত হন। পুলিশ এ সময় পাল্টা গুলি করলে এক ব্যক্তিকে মাটিতে পড়ে যেতে দেখা যায়। পুলিশ তাকে পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টি ( জনযুদ্ধ) নেতা সঞ্জিত অধিকারী হিসাবে শনাক্ত করে। এ সময় অন্যরা পালিয়ে যায়। পরে সেখান থেকে সঞ্জিতকে দ্রুত উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে পুলিশি পাহারায় ভর্তি করা হয়।

তিনি আরো জানান, গত ১০ জুন পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত জনযুদ্ধর আঞ্চলিক নেতা মোজাফফর সানার ঘনিষ্ঠ সহযোগী ক্যাডার সঞ্জিত অধিকারী। তার বিরুদ্ধে তালা থানায় কয়েকটি মামলা রয়েছে।



(ওএস/এস/জুন ১১,২০১৬)