মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার সদর উপজেলার আখাইলকুরা ইউনিয়নের স্থানীয় নয়াব্রীজ এলাকার ওয়াবদা বাধের নিচের একটি জলাসয়ের মধ্যে থেকে আজ দুপুরে মৌলভীবাজার মডেল থানা পুলিশ অজ্ঞ্যাত যুবকের (৪৫) অর্ধগলিত বস্তা বন্দি লাশ উদ্ধার করে ।

মৌলভীবাজার মডেল থানার এস,আই নব গোপাল জানান আজ দুপুর ১২ টার দিকে স্থানীয় সূত্রে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিভিন্ন ভাবে খোজ খবর নিয়ে চেষ্টা করে লাশ সনাক্তের জন্য। এ ব্যাপারে স্থানীয় কেউ তথ্য দিতে না পাড়ায় পুলিশ লাশটিকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে নিয়ে আসে ।
সূত্রে জানা যায় স্থানীয় মহিলারা গত দু দিন যাবত লাশ পরে থাকতে দেখলেও লাশের ব্যাপারে কেউ মুখ খুলেননি । এ দিকে পুলিশ যখন লাশটি মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে নিয়ে আসে ঠিক তখনই অজ্ঞ্যাত এ যুবকের তথ্য পাওয়া যায়। হতবাগা এ যুবকের নাম সেলিম আহমদ(৩৬) পিতা বিলাল মিয়া । তার গ্রামের বাড়ী শহরের চাদনীঘাট ইউনিয়নের ইসলাম পুর গ্রামে বলে লাশ সনাক্তের পর নিশ্চিত করেন নিহতের বড় ভাই হারুন মিয়া । হারুন মিয়া নিহত সেলিমের নিজের ভাই দাবী করে বলেন গত বুধবারে ইফতারের পর মুহুর্ত থেকে তাকে অনেক খোজা খোজি করার পর না পাওয়াতে তার স্ত্রী বাদী হয়ে বৃহস্পতিবার মৌলভীবাজার মডেল থানায় একটি সাধারন ডায়েরী (জিডি) করেন। হারুন মিয়া আরো জানান নিহত সেলিম দীর্ঘ দিন যাবত টাকা লেন দেনের ব্যাবসার সাথে জরিত ছিলো যার কারনে তার সাথে কারো বৈরী সম্পর্ক থাকতে পারে । তিনি আরো জানান নয়াব্রীজ এলাকায় পুলিশ অজ্ঞ্যাত যুবকের লাশ উদ্ধার করেছে এ খবর পাওয়া মাত্র আমরা পরিবারের সবাইকে নিয়ে লাশ সনাক্তের জন্য হাসপাতাল মর্গে ছুটে এসেছি। এ দিকে এ ঘটনা সম্পর্কে কেউ মুখ না খুললেও ধারনা করা যাচ্ছে পুর্ব সত্র“তার জেরে পরিকল্পিত ভাবে তাকে হত্যা করা হয়েছে।


(এ কে/বিএইচ১৮জুন২০১৬)