বান্দরবান প্রতিনিধি :সারাদেশে বিভিন্ন ধর্মের ধর্মীয় প্রধান ও নিরপরাধ ব্যক্তিদের গুপ্ত হত্যার প্রতিবাদে ঘন্টাব্যাপী মানববন্ধন করেছে আওয়ামীলীগ।

রবিবার সাড়ে ১১টায় পৌর আওয়ামীলীগের উদ্যোগে বান্দরবান প্রেসক্লাবের সম্মুখে এই মানববন্ধন কর্মসুচী পালন করা হয়। উক্ত মানববন্ধন কর্মসুচীতে রাজনৈতিক নেতৃবৃন্দ ছাড়াও মুক্তিযোদ্ধসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এতে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শফিকুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ ইসলাম বেবী, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি জহুরা বেগম, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ কাউসার সোহাগ, আওয়ামীলীগে নেতা কামাল পাশা প্রমুখ। সভাপতিত্ব করেন পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ।

উক্ত মানববন্ধনে অন্যান্যের মধ্যে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, সুদাংশু বিমল চক্রবর্তী, আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, যুবলীগের আহবায়ক মোঃ হোসেন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ সামশুল ইসলাম, মুক্তি যোদ্ধা আব্দুল জলিল, সত্যেন্দ্র মজুমদার, আলী আকবর ভুইয়াসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা অংশ গ্রহন করে।

সভায় বক্তারা বলেন, দেশকে অস্থিতিশীল করে তুলতে বিএনপি-জামাত ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। তাদের ছত্রছায়ায় জঙ্গী গোষ্ঠি দেশের বিভিন্ন স্থানে গুপ্ত হত্যা শুরু করেছে। এই জঙ্গীরা নিরপরাধ ব্যক্তি ও ধর্মীয় প্রধানদের টার্গেট করে গুপ্ত হত্যা চালাচ্ছে। বক্তারা জঙ্গীদের বিষয়ে সজাগ ও শর্তক থাকার এবং জনপ্রতিরোধ গড়ে তোলার জন্য সাধারণ মানুষের প্রতি আহবান জানান।





(এএফবি/এস/জুন ১৯,২০১৬)