হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি : ২০ জুন হালুয়াঘাটে জুয়া খেলা অবস্থায় জুয়াড়ীকে আটকের সময়  হৃদরোগে আক্রান্ত হয়ে ১ জুয়াড়ীর মৃত্যু ঘটেছে ও ৬ জুয়াড়ীর কারাদণ্ড প্রদান করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশসূত্রে জানা যায়, উপজেলার জুগলী ইউনিয়নের রান্ধুনীকুড়া গ্রামে গত ১৯ জুন দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ জুয়া খেলা অবস্থায় ৭ জুয়াড়ীকে আটক করে। আটকের পর নিজাম উদ্দিন (৬৫) নামে এক জুয়াড়ী হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে পড়ে। অবস্থার অবনতি দেখে চিকিৎসার জন্য তাৎক্ষণিক নিজাম উদ্দিনের পুত্র সাইফুল ইসলাম ও মোস্তফা মাষ্টারসহ স্থানীয় আত্মীয়-স্বজনের জিম্মায় ছেড়ে দেন থানা পুলিশ।

আটক জুয়াড়ী মোঃ আমজাত আলী (৩৭), মেহেদী হাসান (৩০), মোস্তাক আলী (৩০), আঃ রশিদ (৫৫), আঃ মালেক (৬৫), রফিজুল ইসলাম (৩৫) কে থানায় নিয়ে আসার আধঘন্টা পর নিজাম উদ্দিনের মৃত্যুর খবর পাওয়া যায়।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম মিঞা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটক ব্যক্তিদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আদালত ৫ জন কে ১৫ দিন এবং ১ জনকে ৭ দিনের কারাদণ্ড প্রদান করেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন শিহাব উদ্দিন আহম্মেদ সহকারী কমিশনার (ভুমি)।


(জেসিজি/এস/জুন২০,২০১৬)