বিনোদন ডেস্ক : অবশেষে ‘রানা পাগলা’ নাম নিয়েই প্রকাশ পেতে যাচ্ছে শাকিব খান অভিনীত বছরের আলোচিত ছবি ‘মেন্টাল’। নাম নিয়ে ছবিটি সেন্সরে বেশ ঝামেলায় পড়েছিলো। ‘মেন্টাল’ শব্দটি ইংরেজি হওয়ায় এই নাম নিয়ে আপত্তি তোলে সেন্সর বোর্ড।

তাই পরে ছবিটির নাম বদলে রাখা হয় ‘রানা পাগলা’। সঙ্গে জুড়ে দেয়া হয় ‘দ্য মেন্টাল’ শব্দটি। তবে এই নাম নিয়ে সমালোচনার ঝড় ওঠে চলচ্চিত্র পাড়ায় ও ছবির দর্শকদের মধ্যে। এমনকি এই নামে আপত্তি জানিয়ে এর পরিবর্তনের জন্য মন্ত্রণালয়ে আবেদন করেও শাকিব নতুন আলোচনার জন্ম দেন।

‘রানা পাগলা-দ্য মেন্টাল’ নামেই ছবিটির ট্রেলার প্রকাশ হলো গেল ৩০ জুন। ট্রেলারে বাণিজ্যিক লুকেই হাজির হতে দেখা গেলা টিভি অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশাকে। শাকিব খানের সহশিল্পী হিসেবে শামীম আহমেদ রনি পরিচালিত ‘রানা পাগলা দ্য মেন্টাল’ সিনেমায় বেশ পুরোপুরি বাণিজ্যিক নায়িকা হয়েই হাজির হচ্ছেন তিনি।

তাকে দেখা গেছে সুইমিংপুলে জলস্নাত দৃশ্যে। সাগর পাড়ে শাকিব-তিশার অন্তরঙ্গ দৃশ্যও নজর কেড়েছে। পাশাপাশি আঁচল ও পড়শীকেও দেখা গেছে গ্ল্যামার নিয়ে হাজির হতে। আর আইটেম গানে মৌসুমি হামিদ আসছেন ঈদ বিনোদনের গরম মসলা নিয়ে।

ছবিটি মন ভরাবে দর্শকের অনুমান করা যাচ্ছে।


(ওএস/এএস/জুলাই ০২, ২০১৬)