গোপালগঞ্জ প্রতিনিধি :গুলশানে জঙ্গী হামলায় নিহত বনানী থানার ওসি সালাহ উদ্দীন এবং এসি রবিউল ইসলাম স্মরণে গোপালগঞ্জে শোকসভা অনুষ্ঠিত হয়েছে। 

আজ সোমবার দুপুরে জেলা পুলিশের উদ্যোগে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এ শোক সভার আয়োজন করা হয়।

শোক সভায় প্রধান অতিথি হিসাবে জেলা প্রশাসক মোঃ খলিলুর রহমান উপস্থিত ছিলেন।
পুলিশ সুপার এস এম এমরান হোসেন-এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ শোক সভায় পৌর মেয়র কাজী লিয়াকত আলি লেকু, নিহত ওসি সালাহউদ্দিনের ভাই মোহাম্মদ আলি, এজাজ আহম্মেদ, জেলা যুবলীগের সাধারন সম্পাদক এমবি সাইফ বি মোল্লা, কমিউনিটি পুলিশিং-এর সাবেক আহবায়ক মেজবাহ উদ্দিন হাসান, সহকারি পুলিশ সুপার মোঃ আমীনুল ইসলাম, টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হক, জায়েদ মাহমুদ বাপ্পী, সাংবাদিক সৈয়দ মিরাজুল ইসলাম, মোজাম্মেল হোসেন মুন্না প্রমূখ বক্তব্য রাখেন। অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু তারেক শোক সভাটি পরিচালনা করেন।

এর আগে দুই পুলিশ কর্মকর্তাসহ গুলশান ঘটনায় নিহতদের আত্মার শান্তি কামনায় এক মিনিট নিরবতা পালন ও কালোব্যাজ ধারণ করা হয়।

শোক সভায় পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তাগণ, জেলা প্রশাসনের কর্মকর্তা, স্হানীয় সাংবাদিকগণ, নিহত ওসি সালাউদ্দিনের পরিবারের সদস্যগন উপস্থিত ছিলেন।


ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

ঢাকার গুলশানে জঙ্গী হামলার প্রতিবাদে ও এঘটনার সাথে সাথে জড়িত ও মদদদাতাদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গোপালগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার বেলা ১১ টায় জেলা শহরের সরকারি বঙ্গবন্ধু কলেজ ক্যাম্পাস থেকে জেলা ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় প্রেস ক্লাবের সামনে গিয়ে শেষ হয়।

সেখানে সংগঠনের সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রফিক,শরিফুল ইসলাম মুন্না, মুন্সী মিকাইল প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা গুলশান হত্যাকাণ্ডের সাথে জড়িত ও মদদদাতাদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

(পিএম/এস/জুলাই০৪,২০১৬)