মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজার পৌর শহরের কাশিনাথ সড়কে মারুফ মিয়া (৩০) নামের এক যুবককে ছুরিকাঘাত করে নগদ ৩১ হাজার টাকা ছিনতাই করে পালিয়ে যাওয়ার রহস্যজনক অভিযোগ উঠেছে। ছিনতাইয়ের স্বীকার ঐ যুবক পেশায় কাঠ ব্যাবসায়ী বলে জানা গেছে। মারুফ মিয়া সদর উপজেলার গজীমারা গ্রামের খুরশেদ মিয়ার ছেলে।

মারুফ মিয়ার অভিযোগ সোমবার রাত সাডে ১০টায় পাওনা টাকা দেওয়ার উদ্দেশে শহরের কাশিনাথ সড়ক দিয়ে যাচ্ছিল। সে সময় কিছু বুঝে উঠার পুর্বেই অজ্ঞাত ৩জন যুবক মুখ চেপে ধরে ধারোলো ছুরি দিয়ে মারুফ মিয়ার শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি ভাবে জখম করে সাথে থাকা নগদ ৩১ হাজার টাকা ছিনিয়ে নিয়ে অচেতন করে পালিয়ে যায়। ঘটনাস্থল গিয়ে স্থানীয় সূত্রে জানা যায় রাস্তার মধ্যে অচেতন অবস্থায় এক যুবককে পরে থাকতে দেখে স্থানীয়রা আহত অবস্থায় মারুফকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

এদিকে মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অকিল উদ্দিন জানান, ছিনতাইয়ের ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তিনি আরো জানান ছিনতাইয়ের স্বিকার ঐ যুবকের সাথে ব্যাবসার কারণে অনেকের লেনদেন ছিলো। মারুফের সাথে লেনদেন আছে এমন যুবকের সাথে দেখা হয় সদর হাসপাতালে। লিটন নামের ঐ যুবক জানিয়েছে প্রায় ৫ থেকে ৬ মাস যাবত আমার কাছ থেকে মারুফ টাকা নিয়ে কাঠের ব্যাবসা করছিলো,যার পরিমান প্রায় ৯০ হাজার টাকা। দীর্ঘ দিন যাবত টাকা গুলো ঠিক মতো সে দিতে পারছিলনা তাই আজ পাওনা টাকা দেওয়ার তারিখ ছিলো।


আমার মতো আরো অনেকে তার কাছে টাকা পায়। লিঠন আরো জানায় ছিনতাইয়ের ঘটনা সাজানো নাটক সে নিজেই এ নাটক সাজিয়েছে। পুলিশ ও বলছে এটা সাজানো নাটক।

(এমএকে/পি/জুলাই ০৫, ২০১৬)