সাতক্ষীরা প্রতিনিধি :  পুলিশ এক যুবলীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। মঙ্গলবার সকালে সাতক্ষীরা সদর উপজেলার  বেনেরপোতা এলাকা থেকে এ লাশ উদ্ধার করা হয়েছে।

মৃত আবুল হোসেন মিলন(৩২) মাগুরা ইউনিয়নের ৫নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক । তিনি রাজশাহী জেলা সদরের বাসিন্দা হলেওসাতক্ষীরা শহরতলীর বিনেরপোতায় রজব আলীর বাড়িতে ভাড়া থাকতেন। তাকে পিটিয়ে হত্যা করে তার দেহ বাড়ির মধ্যে রশিতে ঝুলিয়ে রাখা হয় বলে অভিযোগ উঠেছে।

তবে বাড়ির মালিক রজব আলির দাবি মিলনকে সোমবার স্থানীয় যুবক জিয়াউর রহমান , আবদুল মান্নান ও মিজানুর রহমান ধরে নিয়ে মারধর করেছিল। পরে তারা তাকে পুলিশে সোপর্দ করলেও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অ্যাড. শাহনেওয়াজ ও অ্যাড. তামিম আহম্মেদ সোহাগ রাত ১১ টার দিকে মিলনকে থানা থেকে মুক্ত করে আনেন । বিনা কারণে মারপিট ও পুলিশে সোপর্দ করার অপমানে তিনি গলায় রশিতে ঝুলে আত্মহত্যা করেছেন।

মিলনের লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুতকারী সাতক্ষীরা থানার উপপরিদশৃক হিমেল হোসেন জানান, তার দেহের কয়েক স্থানে আঘাতের চিহ্ণ রয়েছে। এটি হত্যা না আত্মহত্যা তা এখনই নিশ্চিত করে বলা সম্ভব নয় বলে জানান তিনি।

হিমেল আরও জানান, মঙ্গলবার সকালে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।




(আরএনকে/এস/জুলাই১২,২০১৬)