নওগাঁ প্রতিনিধি : নওগাঁর আত্রাইয়ে ছেলের লাথিতে মা দেলজান বেগমের (৯০) মৃত্যু হয়েছে।  মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার রাইপুর ডাঙ্গাপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় পাষন্ড ছেলে তবিবরকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার গ্রেফতারকৃত তবিবরকে নওগাঁ আদালতে সোপর্দ  করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার রাইপুর ডাঙ্গাপাড়া গ্রামের মৃত জহির উদ্দীনের স্ত্রী দেলজান বেগম (৯০) দীর্ঘদিন থেকে তার ছোট ছেলে তবিবরের সংসারে থাকতেন। মঙ্গলবার বিকেলে মা-ছেলের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায় ছেলে তবিবর মায়ের পাঁজরে সজোরে লাথি মারে। এতে মা দেলজান বেগম অজ্ঞান হয়ে মাটিতে পরে যান। স্থানীয়রা ঘটনাটি জানতে পেরে তাকে উদ্ধার করে স্থানীয় এক পল্লী চিকিৎসকের কাছে নিয়ে যায়। চিকিৎসার এক পর্যায় সন্ধ্যায় দেলজান বেগমের মৃত্যু হয়।

এ সময় ছেলে তবিবর পালিয়ে যেতে লাগলে গ্রামবাসি তাকে আটক করে থানায় খবর দেয়। আত্রাই থানার অফিসার ইনচার্জ মোঃ বদরুদ্দোজা জানান, সংবাদ পেয়ে থানা পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার করে। মরদেহ বুধবার সকালে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের বড় ছেলে দেলবর হোসেন বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

(বিএম/এএস/জুলাই ১৩, ২০১৬)