সালথা (ফরিদপুর)প্রতিনিধি :ফরিদপুরের সালথায় ৫টি গাঁজার গাছ উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। আজ বুধবার দুপুরে উপজেলার সোনাপুর ইউনিয়নের বড় বাংরাইল গ্রামে থেকে এ গাছ উদ্ধার করা হয়। এসময় জুলেখা (৩৫) নামে এক মহিলাকে আটক করা হয়েছে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের ইন্সপেক্টর বিমল চন্দ্র বিশ্বাসের নেতৃত্বে একটি টিম বুধবার দুপুরে বড় বাংরাইল গ্রামে জয়নাল মোড়লের বাড়িতে তল্লাশি চালিয়ে ঘরের পিছনে কলাগাছের বাগান থেকে ৫টি গাঁজার গাছ উদ্ধার করে। এসময় জয়নাল মোড়লের মেয়ে জুলেখাকে আটক করা হয়। জুলেখার স্বামী রফিকুল ইসলাম এই গাছগুলো লাগিয়ে ছিলো। জুলেখা বেশ কিছুদিন ধরে এলাকায় গাঁজা বিক্রি করে আসছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

ফরিদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক (ইন্সপেক্টর) বিমল চন্দ্র বিশ্বাস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বড় বাংরাইল গ্রামের জয়নাল মোড়লের বাড়ি থেকে ৫টি গাঁজার গাছ উদ্ধার করা হয়েছে। ৫টি গাছে আনুমানিক ১৫ কেজি গাঁজা হবে। এসময় জয়নাল মোড়লের মেয়ে জুলেখা বেগমকে আটক করা হয়। এঘটনায় মাদকদ্রব্য আইনে একটি মামলা করা হয়েছে।

(এএনএইচ/এস/জুলাই১৩,২০১৬)