বাগেরহাট প্রতিনিধি  : বাগেরহাট যদুনাথ মডেল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ অজয় কুমার চক্রবর্ত্তীকে হত্যার হুমকি দেয়া হয়েছে। শনিবার বিকেলে তিনি বাগেরহাট সদর মডেল থানায় এ ঘটনায় অভিযোগ দায়ের করেছেন। একই ভাবে অন্যএক পূজারীকেও দেয়া হয়েছে হত্যার হুমকি। তিন সন্ত্রাসী মটরসাইকেলে এসে খুঁজেছে এক পুরোহিতকে।

বাগেরহাট যদুনাথ স্কুল এ্যান্ড করেজের অধ্যক্ষ অজয় কুমার চক্রবর্ত্তী জানান, শুক্রবার রাত ২ টা ১৫ মিনিটে ০১৭৪৪-৭৫০১২৫ নম্বর মোবাইল থেকে ফোন করে তাকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে এবং শনিবার সন্ধ্যার মধ্যে হত্যার হুমকি দেয়। বিষয়টি তিনি বাগেরহাটের পুলিশ সুপারকে আবহিত করেন এবং থানায় নিরাপত্তা চেয়ে জিডি করেন। পুলিশ সুপার নিজামুল হক মোল্যা জানান, বিষয়টি জানতে পেরে তাৎক্ষণিক পুলিশ তৎপর হয়েছে। মোবাইল নম্বরটি ট্রাকিং করে দেখা গেছে ওই কলটি গাইবান্ধা থেকে করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

এদিকে, কচুয়া উপজেলার সাংদিয়া গ্রামের উত্তম গোসাই নামে এক পুঁজারীকে একই রাতে অশ্রাব্য গালাগালি দিয়ে হ্যার হুমকী দেওয়া হয়। উত্তম গোসাই জানান, গভীর রাতে রাকে মোবাইল করে গালাগালির পর পূঁজা-অর্চনা বন্ধ করতে বলা হয়। না হলে তাকে হত্যা করা হবে বলে হুমকি দেয়।

আবার একই গ্রামের রবিন চক্রবর্ত্তী ওরফে রবিন ঠাকুর নামে এক পুরহিতকে ৩ যুবক রাতে খুঁজতে তার বাড়ি যায়। তবে এসময় তিনি বাড়িতে ছিলেন না।

রবিন ঠকুর জানান, তিনি বাড়িতে না থাকার সময় মটরসাইকেলে করে তিন যুবক তার বাড়ি যায়। তারা দরকার আছে বলে তাকে খুঁজতে থাকে। এঘটনা জানার পর কচুয়া পুলিশ টহল জোরদারের পাশাপাশি ওই এলাকায় নজরদারী বৃদ্ধিতে সেচ্ছাসেবক দল গঠন করেছে বলে এসপি জানান।








(এসএকে/এস/জুলাই ১৬,২০১৬)