নওগাঁ প্রতিনিধি : সোমবার সন্ধ্যায় নওগাঁ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী কার্যক্রম বিষয়ক বিশেষ আইন শৃংখলা সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসক ড. মোঃ আমিনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, রাজশাহী বিভাগীয় কমিশনার মোঃ আব্দুল হান্নান।




অন্যান্যের মধ্যে পুলিশ সুপার মোঃ মোজাম্মেল হক বিবিএম, পিপিএম, বিজিবি নওগাঁ ৪৩ বর্ডারগার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল জাহিদ হাসান, পৌর মেয়র আলহাজ্ব নাজমুল হক সনি, সিভিল সার্জন ডা. মোজাহার হোসেন বুলবুল, সাপাহার উপজেলার চেয়ারম্যান সামসুল আলম শাহ চৌধুরী, ইসলামিক ফাউন্ডেশানের উপ-পরিচালক সৈয়দ আমিন উদ্দীন মাহমুদ প্রমুখ বক্তব্য রাখেন।


বিভাগীয় কমিশনার এই বাংলার মাটিতে সন্ত্রাস ও জঙ্গীবাদের কোন ঠাঁই হবে না উল্লেখ করে বলেন, যারা ইসলামের অপব্যাখ্যা করে ধর্মের নামে রাজনীতি করে কোমলমতি মেধাবী ছেলেদের ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে। কোন সভ্য মানুষ এটা করতে পারে না। তারা ইসলাম ধর্মের কেউ নয়। ইসলাম ধর্মে মানুষ হত্যা করা মহাপাপ। যারা এসব করছে তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় আনতে হবে। কোন খারাপ জিনিষ অঙ্কুরে বিনষ্ট করাই ভাল। আমরা সকলে সন্ত্রাসের ও জঙ্গীবাদের বিপক্ষে। এখন আমাদের দরকার শুধু ঐক্য। ঐক্যবদ্ধ হয়ে যে যার অবস্থান থেকে গনসচেতনতা সৃষ্টি করে এই দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মুল করতে সবাইকে এগিয়ে আসার আহবান জানান তিনি।


(বিএম/এস/জুলাই ১৯,২০১৬)