বিনোদন ডেস্ক :যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে দারিদ্র্য দূরীকরণে আয়োজিত কনসার্টে অংশ নিতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। মঙ্গলবার দ্য টুডে শো অনুষ্ঠানে এ কথা জানান তিনি। ৩৪ বছর বয়সী এই তারকা উপস্থাপক হিসেবে যোগ দেবেন হলিউড তারকা হিউ জ্যাকম্যান ও ডেবোরা-লি দম্পতি এবং মেক্সিকান অভিনেত্রী সালমা হায়েকের সঙ্গে। নিউইয়র্কের সেন্ট্রাল পার্কে এটি অনুষ্ঠিত হবে আগামী ২৪ সেপ্টেম্বর। অনুষ্ঠানটি সবার জন্য উন্মুক্ত থাকবে।

জাতিসংঘের বৈশ্বিক লক্ষ্যপূরণে সচেতনতা বৃদ্ধির সহায়তায় এই আয়োজন। কনসার্টে সংগীত পরিবেশন করবেন বারবাডোজের গায়িকা রিয়ান্না, মার্কিন পপতারকা সেলেনা গোমেজ, ব্রিটিশ গায়িকা এলি গোল্ডিং, আমেরিকান র‌্যাপার কেন্ড্রিক লামার, মার্কিন ইলেক্ট্রনিক মিউজিক ব্যান্ড মেজর লেজার ও মেটালিকা ব্যান্ডের সদস্যরা।

অতিথি শিল্পী হিসেবে গাইবেন ব্রিটিশ ব্যান্ড কোল্ডপ্লের গায়ক ক্রিস মার্টিন ও আমেরিকান রক ব্যান্ড পার্ল জেমসের গায়ক এডি ভেডার। গ্লোবাল সিটিজেন ফেস্টিভ্যাল শীর্ষক এই আয়োজনের পঞ্চম আসরটিতে উপস্থাপক হিসেবে আরও থাকবেন গায়ক আশার, টিভি উপস্থাপক চেলসি হ্যান্ডলার, নীল প্যাট্রিক হ্যারিস ও সেথ মেয়ারস।


(ওএস/এস/জুলাই ২৭,২০১৬)