বিনোদন ডেস্ক : প্রায় বছরখানেক আগে অ্যাক্সিডেন্টে মৃত প্রেমিকা তমিশ্রার স্মৃতিঘোরে ডুবে আছে নিশো, বেঁচে থেকেও যেন সে মৃত। এমন সময় হঠাৎ তিশার আবির্ভাব, সে বলে-আমিই তমিশ্রা। এটা কিভাবে সম্ভব!

বাস্তব-অবাস্তবের উদ্ভট জটিলতায় পড়ে যায় নিশো। কারণ, লুক-আচরণ-আবেগ-বাসা-ফোন নাম্বার-ফেসবুক একাউন্ট সব কিছু প্রমাণ করছে এটাই তমিশ্রা। কিন্তু নিশো মানতে রাজী নয়, সে বলে তমিশ্রা মৃত। অথচ পরিবার-বন্ধুরা সবাই বলছে এটাই তমিশ্রা।

তারা ভাবছে নিশো সাইকোপেশেন্ট হয়ে যাচ্ছে, এমনকি নিশোও। কেননা তার বিশ্বাসের সত্য সে প্রমাণ করতে পারছে না। শেষবধি সাইকিয়াট্রিস্ট পর্যন্ত তার পক্ষে যায় না। পরিস্থিতি দেখে সবাই দুজনের বিয়ের সিদ্ধান্ত নেয়। এখন নিশো কি করবে? কোনটা সত্য?

গল্পের এমন চমক নিয়ে নির্মিত হয়েছে ঈদ নাটক ‘কাম ব্যাক তমিশ্রা’।ঢাকার বাইরে ও উত্তরার বিভিন্ন স্পটে ইতিমধ্যেই নাটকটির শ্যুটিং শেষ হয়েছে। হাবিব জাকারিয়া উল্লাস রচিত এই নাটক সম্পর্কে পরিচালক অনন্য ইমন জানান-মনোটোনাস বাস্তবতার বাইরে একটি এন্টারটেইনিং রোম্যান্টিক গল্প এবার তিনি উপহার দিতে যাচ্ছেন। ভিন্নস্বাদের এই নাটক দর্শকদের মন কাড়বে বলে তার বিশ্বাস।

(ওএস/এএস/আগস্ট ০১, ২০১৬)