বিনোদন ডেস্ক : ছোটপর্দার দর্শকদের কাছে সারিকা ছিলেন পরিচিত এক মুখ। নাটক-বিজ্ঞাপনে তার উপস্থিতি ছিল চোখে পড়ার মত। কিন্তু ২০১৪ সালের আগস্টে বিয়ে করে মিডিয়া থেকে বিদায় নেন তিনি। রীতিমত ঘোষণা দিয়ে অভিনয় ছেড়েছিলেন অনির্দিষ্টকালের জন্য। এই ঘোষণায় মন খারাপ করেছিলেন অনেক নির্মাতা-প্রযোজক ও সারিকার ভক্তরা।

তবে সুখের কথা হলো, ঘোষিত অনির্দিষ্ট কাল খুব বেশি দীর্ঘ হয়নি। দুই বছরের মধ্যেই আবারো অভিনয়ে ফিরে এলেন সারিকা। আর তাকে ফিরিয়ে আনছেন জনপ্রিয় নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

এই নির্মাতা জানালেন, সম্প্রতি তিনি আগামী ঈদের জন্য নির্মিত একটি নাটকে সারিকাকে চুক্তিবদ্ধ করেছেন। ‘আমি তুমি’ নামের নাটকটি দিয়েই আবারো অভিনয়ে প্রত্যাবর্তন হচ্ছে জনপ্রিয় এই মডেল-অভিনেত্রীর।

এ প্রসঙ্গে সারিকা বলেন, ‘মিডিয়াতে অনিয়মিত হলেও আমি আগেই জানিয়েছিলাম ভালো কাজ পেলে অবশ্যই করবো। তাছাড়া আমার মেয়েটা অনেক ছোট ছিল সেজন্য তার অসুবিধার কথা ভেবে কাজ থেকে দূরে ছিোম। সবকিছু সামলে নিয়েছি। তাই এখন অভিনয়ে সময় দিতে পারব।’

নিয়মিত অভিনয় করবেন কি না এমন প্রশ্নের জবাবে সারিকা বলেন, ‘আমি যখন নিয়মিত কাজ করতাম তখনো কিন্তু যাচাই বাছাই করে নাটক-টেলিফিল্মে কাজ করেছি। আমার কাছে কাজের পরিমাণের চাইতে মানটাই বেশি প্রাধান্য পায়। তাই ভালো গল্প ও চরিত্র পেলে নিয়মিত অভিনয় করতে সমস্যা নেই।’

এদিকে নির্মাতা রাজ জানালেন, সারিকার প্রত্যাবর্তনের নাটক ‘আমি তুমি’র শুটিং শুরু হবে আগামী ১৪ আগস্ট থেকে। চলছে লোকেশন নির্বাচন। নাটকটি সারিকার বিপরীতে অভিনয় করবেন তরুণ অভিনেতা জোভান। এটি আগামী ঈদে এশিয়ান টিভিতে প্রচারিত হবে।

জানা গেছে, ‘আমি তুমি’ ছাড়াও সারিকা আরো বেশ কিছু নাটকে অভিনয় করবেন।

প্রসঙ্গত, ২০১৪ সালের ১২ আগস্টে ব্যবসায়ী মাহিম করিমকে পারিবারিকভাবে বিয়ে করেন সারিকা। পরের বছর তিনি এক কন্যা সন্তানের মা হন।

(ওএস/এএস/আগস্ট ১০, ২০১৬)