ঠাকুরগাঁও প্রতিনিধি  : দেশব্যাপী অটিষ্টিক ও বিশেষ শিশুদের আকাঁ ছবি’র মধ্য থেকে ঠাকুরগাঁওয়ের ফ্রীড মাতৃছায়া অটিস্টিক শিশু নিকেতন-এর অটিস্টিক শিক্ষার্থী জিন্নাতুন নাহার(আশা) এর আকাঁ ছবি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ১৪২৩ বঙ্গাব্দের শুভ নববর্ষের কার্ডে অন্তর্ভূক্ত হওয়ায় শিক্ষক ও শিক্ষার্থীদের উৎসাহসহ পুরস্কার  বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (১৮ আগষ্ট) দুপুরে ফার-রিচিং ইকোনোমিক্যাল এন্ড এনভায়রনমেন্ট ডেভেলপম্যান্ট (ফ্রীড) এর সহযোগীতায় এবং ফ্রীড মাতৃছায়া অটিস্টিক শিশু নিকেতন হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় আশাকে প্রধানমন্ত্রীর পক্ষে ১ লক্ষ টাকার চেক প্রদান করেন ঠাকুরগাঁও এর জেলা প্রশাসক জনাব মূকেশ চন্দ্র বিশ্বাস। এছাড়া বিদ্যালয়ের চারু ও কারুকলার শিক্ষক মোঃ শাহজাহান কবীরকে বিশেষ পুরস্কার প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মূকেশ চন্দ্র বিশ্বাস।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সিভিল সার্জন ও বক্ষব্যাধী রোগ বিশেষজ্ঞ ডা. আবু মো. খয়রুল কবির, জেলা সমাজ সেবা কর্মকর্তা সরদার তারিকুল ইসলাম, ঠাকুরগাও আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা আয়েশা সিদ্দিকা তুলি, ঠাকুরগাঁও প্রেসক্লাব সভাপতি আবু তোরাব মানিক প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফ্রীড মাতৃছায়া অটিস্টিক শিশু নিকেতন’র সভাপতি অধ্যক্ষ তাহমিনা আখতার মোল্লা।




(এফআইআর/এস/আগস্ট১৮,২০১৬)