নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ ২ জন নিহত হয়েছেন্ আহত হয়েছেন আরো ৫ জন। বৃহস্পতিবার দিনগত রাত ১০টায় নওগাঁ শহরের বাইপাস সড়কে বোয়ালিয়া গ্রামের বটতলী মোড়ে দ্রুতগামী একটি ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী আব্দুল লতিফ (৩৮) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছে।

ঘটনায় উত্তেজিত জনতা ঘাতক ট্রাকটিতে আগুন লাগিয়ে দিয়ে সড়ক অবরোধ করে। ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণ করে এবং পুলিশ এসে পুরো পরিস্থিতি নিয়ন্ত্রন করে। শুক্রবার নওগাঁ সদর হাসপাতাল মর্গে নিহত আব্দুল লতিফের লাশের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে।

এ ব্যাপারে নওগাঁ সদর মডেল থানায় একটি মামলা দায়ের হয়েছে। মৃত আব্দুল লতিফের লাশ বৃহষ্পতিবার রাতেই উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়া হয়।

অপরদিকে শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার নজিপুর বাজার এলাকায় বাসের চাপায় পারুল বিবি (৪৮) নামে এক অটোরিক্সা যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ৫ যাত্রী আহত হয়েছেন। নিহত পারুল বিবি উপজেলার নৌটা গ্রামের আবুল কালামের স্ত্রী। আহতরা হলেন, নৌটা গ্রামের হাসিনা বিবি (৪৪), মোছা: জাকিয়া (২২), বালুঘা গ্রামের পারুল আক্তার (৪০), শিশু মোঃ হাসান (২) ও অটোরিক্সা চালক বাবনাবাজ গ্রামের স্বপন মালবি। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে পত্নীতলা থানায় মামলা দায়ের হয়েছে।

(বিএম/এএস/আগস্ট ১৯, ২০১৬)