রানীশংকৈল প্রতিনিধি :দেশের কিছু শত্রু বাংলাদেশকে একটি অস্থিতিশীল রাষ্ট্র বানাতে চায়। তিনি বলেন যারা আমাদের ১৯৭১ সালের মহান স্বাধীনতাকে মেনে নিতে পারেনি তারাই এই সন্ত্রাস,জঙ্গিবাদের উথ্যান ঘটানোর চেষ্টা করছে। তারা আজ দেশের মেধাবী শিক্ষিত শিক্ষার্থীদের ইসলামের নামে ভুল ব্যাখ্য দিয়ে তাদের সন্ত্রাসও জঙ্গিবাদের সাথে জড়িয়ে নিচ্ছে ।

২০ আগষ্ট রানীশংকৈল ডিগ্রী কলেজ আয়োজিত কলেজ হল রুমে অধ্যক্ষ তাজুল ইসলামের সভাপতিত্বে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিষয়ে শিক্ষার্থীদের নিয়ে মুক্ত আলোচনায় ঠাকুরগাও পুলিশ সুপার ফারহাত আহম্মেদ প্রধান অতিথির বক্তব্যকালে এ কথা বলেন।

মুক্ত আলোচনা শুরুতে পুলিশ সুপার কলেজের ১০ জন করে মেয়ে ছেলেক বাছাই করে নেন মুক্ত আলোচনায় অংশ গ্রহনের জন্য,এতে সাইফুল,রাহাত,শামীমা,ফারজানা,মাইশাসহ ২০ জন শিক্ষার্থী জঙ্গিবাদ নিয়ে তাদের বক্তব্য তুলে ধরেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন,আ’লীগ সভাপতি সইদুল হক,প্রবীণ সাংবাদিক আনোয়ারুল ইসলাম,অফিসার ইনর্চাজ রেজাউল করিম,প্রেস ক্লাব সম্পাদক বিপ্লবসহ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চলনা করেন পুলিশ সুপার ফারহাত আহম্মেদ ও অত্র কলেজের বাংলা বিভাগের প্রভাষক প্রশান্ত কুমার বসাক।











(কেএএস/এস/আগস্ট ২০, ২০১৬)