স্টাফ রিপোর্টার : দেশের শীর্ষস্থানীয় মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোনের সঙ্গে যৌথভাবে দেশের বাজারে গ্যালাক্সি নোট সেভেন নিয়ে এলো স্যামসাং। বুধবার রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় জিপি হাউজে এক অনুষ্ঠানের মাধ্যমে ফোনটির উন্মোচন করা হয়। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের (টেস্ট) অধিনায়ক মুশফিকুর রহিম এই হ্যান্ডসেটটি উন্মোচন করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের চিফ হিউম্যান রিসোর্স অফিসার শরিফুল ইসলাম, স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্যাংওয়ান ইউন, গ্রামীণফোনের হেড অব আইওটি, এমডি ও ডিভাইস রাভিন্দার পারাশার, হেড অব মার্কেটিং সোলায়মান আলম ও হেড অব ডিভাইস সরদার শওকত আলী, ফেয়ার ডিস্ট্রিবিউশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রুহুল আলম আল মাহবুব এবং এক্সেল টেলিকম (প্রা.) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সালাউদ্দীন আলমগীর।

আগ্রহী ক্রেতারা ফোনটি অগ্রি বুকিং দিতে পারবেন। সেক্ষেত্রে ফোনটি পাওয়া যাবে ব্ল্যাক অনিক্স ও গোল্ড প্লাটিনাম কালারে। ফোনটি অগ্রিম বুকিং দিয়ে গ্রাহকরা বিনামূল্যে পাচ্ছেন একটি স্টার্টার প্যাক যেখানে প্রতিটি নোট ৭ কিনলেই থাকছে স্যামসাংয়ের আসল সব অ্যাকসেসরিজ- একটি ওয়্যারলেস চার্জার, একটি ক্লিয়ার ব্যাক কাভার ও একটি স্ক্রিন প্রটেক্টর।

ফোনটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ৭৯ হাজার ৯০০ টাকা। গ্রামীণফোন স্টার গ্রাহকরা আকর্ষণীয় অফার হিসেবে বিনামূল্যে পাবেন ৭ জিবি ইন্টারনেট ডাটা। এছাড়াও, ৫০০ টাকায় কিনতে পারবেন ৭ জিবি ইন্টারনেট ডাটা ও ১শ’টি এসএমএস।

গ্রাহকরা ১২ মাসে ১২ বার এ অফারটি নিতে পারবেন। এছাড়াও, স্টার গ্রাহকরা উপভোগ করতে পারবেন সুদমুক্ত ৩৬ মাসের মাসিক কিস্তির সুবিধা।

(ওএস/এএস/সেপ্টেম্বর ০১, ২০১৬)