লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি :নড়াইলের লোহাগড়া উপজেলার নারান্দিয়া গ্রামে এক বছরের শিশু পুত্রকে পাচারের পর উদ্ধার করা হয়েছে। তবে পাচারকারীকে আটক যায়নি।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বুধবার (৩১ আগষ্ট) রাতে জয়পুর ইউনিয়নের নারান্দিয়া গ্রামের বিশ্বজিৎ বিশ্বাস ও তার স্ত্রী শতাব্দী বিশ্বাস তাদের একমাত্র শিশু পুত্র বিশাল বিশ্বাসকে নিয়ে প্রতিদিনের ন্যায় ঘুমিয়ে পড়েন। রাত ৩ টার দিকে মা শতাব্দী বিশ্বাসের ঘুম ভাঙ্গে এবং বিছানায় তাদের সন্তান কে না দেখে কান্নাকাটি শুরু করেন। এ সময় প্রতিবেশিরা ছুটে এসে বাড়িসহ আশপাশে অনেক স্থানে খোজা করেও ওই শিশু সন্তানের কোন সন্ধান পাওয়া যায়নি। শিশু সন্তান নিখোঁজের বিষয়টি রাতেই বিভিন্ন এলাকায় ছড়িয়ে পড়ে। পরের দিন বৃহস্পতিবার ভোরে একই ইউনিয়নের জয়পুর গ্রামের আলম সরদারের ছেলে পাচারকারী মতিয়ার সরদার (২৫) ওই শিশু সন্তানকে নিয়ে পার্শ্ববতী এড়েন্দা বাজারের পাশের একটি রাস্তা দিয়ে পাচারের চেষ্টা করছিল।

এ সময় এড়েন্দা গ্রামের মঙ্গল বিশ্বাসের ছেলে নিতাই বিশ্বাস মতিয়ার সরদারের কোলে শিশু সন্তানকে দেখে সন্দেহ করে এবং জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে ওই পাচারকারী শিশু সন্তানকে রাস্তার ওপর ফেলে রেখে দৌড়ে পালিয়ে যায়। পরে বিশালের পরিবারের সদস্যরা খবর পেয়ে বিশাল কে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। ঘটনাটি লোহাগড়া থানা পুলিশকে অবহিত করা হয়েছে। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা বিষয়টি নিশ্চিত করেছে।















(আরএম/এস/সেপ্টেম্বর০১,২০১৬)