সাতক্ষীরা প্রতিনিধি : বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সাবেক শিবির ক্যাডার গোলাম রসুল বিপ্লবের নেতৃত্বে হিন্দুদের সম্পত্তি জবর দখল ও দেশ ছাড়ার হুমকির প্রতিবাদে মানববন্ধন বিক্ষোভ সমাবেশ ও স্মারকলিপি পেশ করা হয়েছে। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ আশাশুনি উপজেলা শাখার আয়োজনে সোমবার সকাল ১১টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিলটি বের হয়।

বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। সেখানে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ আশাশুনি উপজেলা শাখার সভাপতি নীলকন্ঠ সোমের সভাপতিত্বে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ আশাশুনি উপজেলা শাখার সাধারন সম্পাদক রণজিত কুমার বৈদ্য, সাংগঠনিক সম্পাদক হীরা লাল বিশ্বাস, দীপক কুমার মন্ডল, অসীম বরন চক্রবর্তী, সত্যজিত মন্ডল প্রমুখ।

বক্তার এ সময়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি গোলাম রসুল বিপ্লবকে দল থেকে বহিষ্কার এবং দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান।

বিক্ষোভ সমাবেশ শেষে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ আশাশুনি উপজেলা শাখার নেতৃবৃন্দ সাতক্ষীরার জেলা প্রশাসক আবুল কাশেম মোঃ মহিউদ্দীনের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ করেন।

(আরকে/এএস/অক্টোবর ০৩, ২০১৬)