নওগাঁ প্রতিনিধি : মঙ্গলবার দিনগত রাত সোয়া ১টার দিকে নওগাঁর পুলিশ সুপার মোঃ মোজাম্মেল হক, বিপিএম, পিপিএমের সার্বিক নির্দেশনা ও তত্ত্বাবধানে জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক মোঃ জাকিরুল ইসলামের নেতৃত্বে ডিবি পুলিশের বিশেষ দল জেলার আত্রাই উপজেলার তিলাবাদুরী বিলপাড় গ্রামের জনৈক মোঃ সেকের আলী প্রাং ওরফে জাফেরের বসতবাড়ির পশ্চিমে ধান রাখা ঘরের ভিতর খোলা জানালার পাশ থেকে একটি রিভলবার ও ৫ রাউন্ড গুলিসহ আসামী মোঃ সাইদুল ওরফে কালু (২৮) কে গ্রেফতার করে। কালু ওই গ্রামের মোহাম্মদ আলীর পুত্র।

গ্রেফতারকৃত কালু পুলিশকে জানায়, বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচন ওই গ্রামের শাহাপাড়ার ইউপি সদস্য পদে শ্রী তুলশি কুমার মন্ডল, টিউবওয়েল প্রতীক নিয়ে এবং শ্রী দিলীপ কুমার মন্ডল, মোরগ প্রতীক নিয়ে নির্বাচনে অংশ গ্রহণ করে শ্রী তুলশি কুমার মন্ডল নির্বাচনে বিজয়ী হয়।

তার প্রতিপক্ষ শ্রী দিলীপ কুমার মন্ডল পরাজিত হয়। শ্রী তুলশি কুমার মন্ডলের পক্ষে মোঃ সেকের আলী প্রাং ওরফে জাফের নিবার্চনে কাজ করায় প্রতিপক্ষ শ্রী দিলীপ কুমার মন্ডল ক্ষিপ্ত হয়ে আটককৃত আসামী মোঃ সাইদুল ওরফে কালুসহ অন্যান্য আসামীদের যোগসাজসে প্রতিপক্ষ মোঃ সেকের আলী প্রাং ওরফে জাফেরকে ফাঁসানোর জন্য উল্লিখিত অস্ত্র ও গুলি তার বসতবাড়ির ঘরে রাখে। এ সংক্রান্তে মামলা রুজু হয়েছে।

(বিএম/এএস/অক্টোবর ০৫, ২০১৬)