টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের মির্জাপুর থানা পুলিশ তারা মিয়া (৫০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে। মঙ্গলবার সকাল দশটার দিকে থানা পুলিশ উপজেলা সদরে ত্রিমোহন এলাকায় বংশাই নদীর উপর নির্মিত মো. একাব্বর হোসেন এমপি সেতুর কাছ থেকে তার লাশ উদ্ধার করেন। তারা মিয়া পার্শ্ববর্তী বাসাইল উপজেলার হাবলা ইউনিয়নের বৈরপাড়া গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে। মৃত ব্যক্তির লিঙ্গ কর্তনসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ জানিয়েছেন।

পুলিশ সূত্র জানান, গত ৩০ অক্টোবর রাত বারটার দিকে তারা মিয়া নিখোঁজ হন। মঙ্গলবার সকালে বংশাই নদীতে মৃত ব্যক্তির লাশ ভেসে যেতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে থানা পুলিশ বংশাই নদীর ত্রিমোহন এলাকায় নির্মিত মো. একাব্বর হোসেন এমপি সেতুর কাছ থেকে তার লাশ উদ্ধার করেন।

মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. বাবুল হোসেন বলেন, তারা মিয়ার পুরুষ লিঙ্গ কর্তনসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

এছাড় সোমবার এ উপজেলার জামুর্কী ইউনিয়নের গোরান এতিমখানা হাফিজিয়া মাদ্রাসার ছাত্র রাসেল মিয়া (১২) মাদ্রাসার একটি কক্ষে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে পুলিশ সূত্র জানিয়েছেন।

(এমএনইউ/এএস/নভেম্বর ০১, ২০১৬)