বিনোদন ডেস্ক : ক্ষুদে সংগীতশিল্পী অন্বেষণে জনপ্রিয় প্রতিযোগিতামূলক রিয়েলিটি শো ‘ক্ষুুদে গানরাজ’। এ প্রতিযোগিতাটি ইতোমধ্যে শেষ করেছে পঞ্চম সিজন। ধারাবাহিকতায় এবার শুরু হচ্ছে ষষ্ঠ সিজনের কার্যক্রম।

এবারের প্রতিযোগিতার মূল পৃষ্ঠপোষক ‘ডিয়ন চকলেট’। তাই প্রতিযোগিতাটির এবারের নাম ‘ডিয়ন চকলেট-চ্যানেল আই ক্ষুদে গানরাজ সিজন-৬’। এরই মধ্যে রেজিষ্ট্রেশন পর্ব শুরু হয়েছে। যাদের বয়স ১২ বছরের মধ্যে শুধু মাত্র তারাই রেজিষ্ট্রেশন পর্বে অর্ন্তভূক্তির জন্য ইংরেজিতে ‘কে জি আর’ লিখে একটি স্পেস দিয়ে নিজের নাম লিখে ৬৯৬৯ নম্বরে এসএমএস করে অংশগ্রহণ করতে পারবে এ প্রতিযোগিতায়।

এবারের প্রতিযোগীতার প্রধান দুই বিচারক হিসেবে থাকবেন প্রখ্যাত নজরুল সংগীতশিল্পী ফেরদৌস আরা এবং ব্যান্ড তারকা এস. আই. টুটুল। প্রতিযোগিতাটি পরিচালনা করবেন খ্যাতিমান রিয়েলিটি শো নির্মাতা ইজাজ খান স্বপন।

নভেম্বরের মাঝামঝি থেকে শুরু হবে বিভাগ পর্যায়ের অডিশন। কোন বিভাগে কখন প্রাথমিক অডিশন হবে তা আগ্রহী ক্ষুদে প্রতিযোগীরা চ্যানেল আইয়ের মাধ্যমে জানতে পারবে।

নভেম্বরের শেষ সপ্তাহ থেকে চ্যানেল আইয়ের পর্দায় প্রচার শুরু হবে জনপ্রিয় রিয়েলিটি শো ‘ডিয়ন চকলেট-চ্যানেল আই ক্ষুদে গানরাজ’ সিজন-৬।

(ওএস/এএস/নভেম্বর ০২, ২০১৬)