রাজবাড়ী প্রতিনিধি :রাজবাড়ীর গোয়ালন্দে চরমপন্থী গ্রুপের মধ্য অভ্যন্তরীণ দ্বন্দ্বের জের ধরে হালিম মোল্লা (৩০) নামের এক যুবক গুলিবিদ্ধ হওয়ার ঘটনা ঘটেছে। সে গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের ২নং ওয়ার্ডের চর দেলন্দি গ্রামের শাম মোল্লার ছেলে। শনিবার রাত ৯টার দিকে বরাট অন্তার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, শনিবার রাত সাড়ে ৮টার দিকে বরাট অন্তার মোড় থেকে হালিম বাড়ি ফিরছিলেন। পথে কয়েকজন অস্ত্রধারী দূর্বৃত্ত তাকে তুলে নিয়ে স্থানীয় একটি ‘স’ মিলে নিয়ে এলোপাথাড়ি কোপায় এবং হত্যার উদ্দেশ্যে তার মাথায় গুলি করে পালিয়ে যায়। মারাত্মক আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। তার অবস্থার আরো অবনতি হলে রাতেই সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর্জা আবুল কালাম আজাদ জানান, আহত হালিম চরমপন্থী নেতা লালনের আপন চাচাতো ভাই। চরমপন্থীদের মধ্যে অভ্যন্তরীণ দ্বন্দ্বে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে রোববার দুপুর পর্যন্ত থানায় মামলা হয়নি বলে তিনি জানান।






(ডিবি/এস/নভেম্বর ১৩ ,২০১৬ )