রাজবাড়ী প্রতিনিধি :রাজবাড়ী জেলার সদর উপজেলার সাবেক ইউনিয়ন পরিষদের সদস্য গোপাল চন্দ্র সাহার (৫০) লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রায় এক মাস ধরে নিখোঁজের পর আজ বাড়ীর পাশের একটি ঝোপের মধ্য থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রায় এক মাস ধরে নিখোঁজ ছিলেন গোপাল চন্দ্র সাহা। গোপালের বাড়ী রাজবাড়ী সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের রামনগর গ্রামে। তিনি সুলতানপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য ছিলেন বলেন স্থানীয়রা জানিয়েছেন।

আজ সোমবার দুইটার দিকে একটি ঝোঁপের মধ্যে থেকে লাশের খোঁজ পায়। রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ বাসার মিয়া বলেন, গোপাল চন্দ্র সাহাকে বেশ কিছুদিন আগে হত্যা করা হতে পারে। তিনি আরো বলেন, লাশ গলিত অবস্থায় উদ্ধারের পর পরিবারের সদস্যরা পোশাক দেখে মৃত ব্যক্তিকে শনাক্ত করেছেন।

গোপাল চন্দ্র সাহার পরিবার দাবি করেছিল, গত ২০ অক্টোবর তিনি অপহৃত হলে মুঠোফোনে তিন লক্ষ টাকা দাবি করেন অপহরণকারীরা।

এ ঘটনায় ২৫ অক্টোবর গোপালের স্ত্রী কৃষ্ণা রানী সাহা রাজবাড়ী সদর থানার সাধারণ ডায়েরি করেছিলেন। গোপালের ছেলে সজল সাহা বলেন ৮নভেম্বর রাত ২টার দিকে একটি অপরিচিত নম্বর থেকে ফোন আসে। এ সময় তাঁর পরিবারের কাছে তিন লক্ষ টাকা মুক্তিপণ দাবি করা হয়। পরের দিন সকালে আরেকটি নম্বর থেকে দ্রুত এক লক্ষ টাকা বিকাশের মাধ্যমে পাঠাত বলা হয়। সজল সাহা বলেন, জমি নিয়ে একটি মামলা ছাড়া অন্য কারো সাথে তাঁদের কোন শত্রুতা নাই।

এর আগে ১০ নভেম্বর সুলতানপুর থেকে মোঃ আলিমুজ্জামান মোল্লা (৫২) নামের এক ভ্যানচালকের লাশ উদ্ধার করে সদর থানা পুলিশ। দুই লাশ উদ্ধারের ঘটনায় স্থানীয়দের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে।

পনের দিনের ব্যাবধানে একই ইউনিয়ন থেকে দুই লাশ উদ্ধার কিভাবে দেখছেন ,?বিষয়টি সম্পর্কে রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, তদন্ত করে জানা যাবে কিভাবে একই ইউনিয়নে এই লাশ দুটি এসেছে অথবা এই ইউনিয়নেই হত্যা করা হয়েছে কিনা?




(ডিবি/এস/নভেম্বর ২১, ২০১৬)