নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে বুধবার বিকালে মুশুরিয়া গ্রামে পাষন্ড চাচার কোদালের আঘাতে কলেজ পড়ুয়া ভাতিজি খাদিজা আক্তার (১৮) ও তার মা সবুরা বেগম (৪৫) গুরুতর আহত হয়েছে।  এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

এলাকা ও মামলা সূত্রে জানা যায়, উপজেলার মুশুরিয়া গ্রামের দুই সহোদর আব্দুল খালেক ও আব্দুল গফুরের সাথে দীর্ঘদিন যাবৎ জমি নিয়ে বিরোধ চলে আসছে।

বুধবার বিকেলে গফুর বিরোধপূর্ণ জমিতে হালচাষ করতে গেলে খালেকের স্ত্রী ও মেয়ে বাধা দিলে ক্ষিপ্ত হয়ে গফুর খালেকের স্ত্রী সবুরা বেগমকে এলোপাথারী ভাবে পিটাতে থাকে। এসময় মেয়ে মাকে বাঁচাতে এগিয়ে আসলে গফুর তার হাতে থাকা কোদাল দিয়ে কলেজ পড়ুয়া মেয়ে খাদিজাকে কোপ দেয়। এতে কলেজ ছাত্রী খাদিজা ও তার মা গুরুতর আহত হয়। এলাকাবাসী আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ক্ষতিগ্রস্থ পরিবারের আব্দুল খালেক বাদী হয়ে তার ভাই ও ভাবিকে আসামী করে মামলা দায়ের করেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আশরাফুল ইসলাম জানান, মুশুরিয়া গ্রামে জমির বিরোধকে কেন্দ্র মা মেয়েসহ দুইজন আহতের ঘটনায় মামলা হয়েছে। তদন্তসাপেক্ষে প্রকৃত দোষীদের খুঁজে বের করা হবে।

(আরএসআর/এএস/নভেম্বর ২৫, ২০১৬)