ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি : জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ২০১৬/১৭ সেশনের ভর্তিচ্ছুক নবাগত শিক্ষার্থীদের স্বাগত জানিয়ে মিছিল করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। শনিবার দুপুরে বিজ্ঞান ভবনের সামনে থেকে শুরু হয়ে মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন ক্যাফে চক্রবাকের সামনে এসে শেষ হয়।

এ সময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ছাব্বির আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারন সম্পাদক আপেল মাহমুদ,সহ সভাপতি মীর নোমান শিবলী, যুগ্ম সাধারণ সম্পাদক সানি আরাফাত, কলা অনুষদের সাধারণ সম্পাদক তানভীর আহমেদ পাপ্পু, অগ্নিবীনা হল সভাপতি নুশরাত শিমু সহ বিভিন্ন বিভাগের সভাপতি সাধারণ সম্পাদকবৃন্দ।

সাধারণ সম্পাদক আপেল মাহমুদ বলেন, বিশ্ববিদ্যালয় শাখা অতীতের যে কোন সময়ের সাধারণ শিক্ষার্থীদের পাশে থেকে গঠন মুলক কাজ করে যাচ্ছে। ভর্তিচছুক শিক্ষার্থীদের সুবিধার্থে ছাত্রলীগ বিভিন্ন পয়েন্টে সেচ্ছাসেবক, পানি সরবরাহ, অভিভাবকের বসার ব্যবস্থা, সিট প্ল্যান ও রেজাল্ট পাওয়ারর জন্য কার্ডের ব্যবস্থা করেছি। সাধারন শিক্ষার্থীদের সকল সমস্যা সমাধানে ও জামায়াত বিএনপির যে কোন ধরনের নৈরাজ্য কর্মকান্ড প্রতিহত করতে সব সময় সোচ্চার ভুমিকা পালন করে।

(এমএন/এএস/নভেম্বর ২৬, ২০১৬)