মাগুরা প্রতিনিধি:অপহরণের ১৫ দিন অতিবাহিত হলেও উদ্ধার হয়নি মাগুরা জাগলা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী বিথী বিশ্বাস(১৫)।  থানায় মামলা করে আসামী পক্ষের অব্যাহত হুমকীর মুখে নিরাপত্তাহীনতায় ভুগছে ভিকটিমের বাবা-মা ও পরিবারের সদস্যরা।

গ্রামের সনজিৎ বিশ্বাস জানান- মাগুরা সদর উপজেলার জাগলা হেলাল উদ্দিন মেমোরিয়াল হাইস্কুলের ছাত্রী বিথী এবছর নবম শ্রেণি থেকে দশম শ্রেণিতে উর্ত্তীণ হয়। গত ২৯ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বিথী পরীক্ষার ফলাফল জানতে বিদ্যালয়ে যায়। ফলাফল জেনে বেলা আড়াইটার দিকে বাড়ি ফেরার পথে জাগলা বাজার সংলগ্ন শশ্মাণ ঘাট এলাকায় পৌছালে পূর্বেই ওৎ পেতে থাকা পার্শ্ববর্তী আজমপুর গ্রামের বাচ্চু মোল্যার বখাটে পুত্র আকাশ হোসেন, জুয়েল রানা ও তাদের সহযোগীরা একটা মাইক্রোবাসে করে বিথীকে অস্ত্রের মুখে জিম্মি করে জোর পূর্বক তুলে নিয়ে যায়। এব্যাপারে বিথীর বাবা বাদী হয়ে থানায় একটা মামলা দায়ের করেন।

বিথীর বাবা সুদাংশু বিশ্বাস জানান- আমার মেয়েকে আজমপুর গ্রামের বাচ্চু মোল্যার বখাটে পুত্র আকাশ হোসেন প্রায়ই স্কুলে আসা-যাওয়ার পথে উত্যক্ত করতো। বিথী আমাকে জানালে আমি তার অভিভাবকদের জানাই এতে আকাশ ক্ষিপ্ত হয়ে ওই দিন স্কুল থেকে ফেরার পথে অস্ত্রের মুখে জোর পূর্বক তুলে নিয়ে যায়। মামলা করেও আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। আমাদেরকে একের পর এক হুমকী প্রয়োগ করে চলছে আসামী পক্ষের লোক জনেরা।

জাগলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ রাজ্জাক হোসেন জানান– এবিষয়ে আমাকে কেউ কিছুই বলেনি। আমি কিছুই জানিনা।

মাগুরা সদর থানার ওসি একেএম আজমল হুদা জানান- মামলা হয়েছে। এখনও উদ্ধার হয়নি। আমরা চেষ্টা করছি।


(ডিসি/এস/জানুয়ারি ১২, ২০১৭)