নওগাঁ প্রতিনিধি : সোমবার সন্ধ্যায় নওগাঁ জেলার মহাদেবপুর থানা কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্যোগে এনায়েতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে “সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক বিরোধী সমাবেশ” অনুষ্ঠিত হয়। মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ সাবের রেজা আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মোঃ মোজাম্মেল হক, বিপিএম, পিপিএম। পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, মাদকের অপব্যবহারে ফলে যুবসমাজকে ধ্বংসের দ্বার প্রান্তে নিয়ে যাচ্ছে। যে কোন মূল্যে মাদককে প্রতিহত করতে হবে এবং মাদকদের সহিত জড়িত ব্যক্তিদের গ্রেফতারে আইন-শৃংখলা বাহিনীকে সহায়তা করার জন্য জনসাধারণের প্রতি আহবান জানান।

তিনি আরও বলেন কোন ব্যক্তি বা গোষ্ঠী সন্ত্রাসী ও জঙ্গি কার্যকলাপ ঘটানোর চেষ্টা করলে তাৎক্ষনিকভাবে নিকটস্থ আইন-শৃংখলা বাহিনীকে সংবাদ দেয়ার জন্য জনসাধারণের প্রতি আহবান জানান। সমাবেশে মাদক ব্যবসায়ী ও সেবনকারী চকহরিবল্লভ গ্রামের মোঃ আঃ রাজ্জাক, মোঃ আঃ মান্নান, এনায়েতপুর গ্রামের মোছাঃ মরিয়ম বেওয়া, শ্রী গিরিশ, শ্রী নেপাল, গোপা, ধুমা, রবিন, রুপেল মাদক পরিত্যাগ করে স্বাভাবিক জীবনে ফিরে আসার অঙ্গীকার ব্যক্ত করেন এবং পুলিশ সুপার তাদের শড়থবাক্য পাঠ করান।

এ সময় বিশেষ অতিথি হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মোঃ রকিবুল আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার, মহাদেবপুর সার্কেল আবু সালেহ মোঃ আশরাফুল আলম, এনায়েতপুর ইউপি চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান, মোঃ শাহাদত হোসেনসহ স্থানীয় কমিউনিটি পুলিশিং সদস্যবৃন্দ, সুধীবর্গ, বিভিন্ন পেশাজীবি ও স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

(বিএম/এএস/ফেব্রুয়ারি ২১, ২০১৭)