বিনোদন ডেস্ক : জনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহসান আজকের ডিল'র ব্র্যান্ড অ্যাম্বেসেডর হিসাবে কাজ শুরু করেছেন। দেশে অনলাইন শপিংকে জনপ্রিয় করা এবং অনলাইন কেনাকাটা সম্পর্কে ক্রেতাদের আস্থা বাড়ানোর ব্যাপারে আজকের ডিল'র হয়ে কাজ করবেন তিনি।

সম্প্রতি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি। সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গত বুধবার আজকের ডিলের ব্র্যান্ড অ্যাম্বেসেডর হিসাবে তাহসান অনুষ্ঠানকিকে ভাবে কাজ শুরু করে। এই উপলক্ষে আজকের ডিলের কার্যালয়ে একটি অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আজকের ডিলের প্রধান নির্বাহী ফাহিম মাশরুর ও আজকের ডিলের কর্মকর্তা ও বিক্রেতারা।

দুই হাজারের বেশি বিক্রেতা নিয়ে আজকের ডিল দেশের সবচেয়ে বড় ও জনপ্রিয় মার্কেটপ্লেস। বর্তমানে এক লাখেরও বেশি প্রোডাক্ট এই মার্কেটপ্লেসে বিক্রি হচ্ছে। দেশের যে কোনো প্রান্ত থেকে যে কেউ অনলাইনে আজকের ডিলে অর্ডার দিলে সর্বোচ্চ ৫ দিনে (ঢাকার ভিতরে ২ দিনে) হাতে পেয়ে যাবে যে কোনো প্রোডাক্ট।

কোনো কারণে প্রোডাক্ট পছন্দ না হলে আছে 'ফ্রি' রিটার্ন সুবিধা। ফ্যাশন, লাইফস্টাইল, মোবাইল, ইলেক্ট্রনিক্স, ঘর সাজানোর জিনিস, গ্যাজেটসহ একশো'র বেশি প্রোডাক্ট ক্যাটাগরি আছে এই অনলাইন মার্কেটপ্লেসে।

(ওএস/অ/এপ্রিল ০৮, ২০১৭)