লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ায় নববর্ষের চাঁদার দাবিতে বড়দিয়া বহুমুখি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ, বি, এম কামরুজ্জামান (৫১)কে বেধড়ক মারপিট করেছে ওই বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য আব্দুর রাজ্জাক মোল্যা। বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে প্রধান শিক্ষকের কক্ষে এ মারপিটের ঘটনা ঘটে। আহত শিক্ষককে লোহাগড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত প্রধান শিক্ষক এ, বি, এম কামরুজ্জামান বলেন, বিদ্যালয়ে নববর্ষ উদযাপনের জন্য বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য বড়দিয়া গ্রামের এবন মোল্যার ছেলে আব্দুর রাজ্জাক মোল্যা আমার কাছে ১০ হাজার টাকা চাঁদা দাবি করে। আমি চাঁদার টাকা দিতে অপারগতা প্রকাশ করলে বুধবার সকালে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য আব্দুর রাজ্জাক আমার কক্ষে ঢুকে আমাকে বেধড়ক মারপিট করে গুরুতর আহত করে। এলাকাবাসী আহত প্রধান শিক্ষককে উদ্ধার করে প্রথমে লোহাগড়া হাসপাতালে ভর্তি করে এবং পরে অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা দায়ের করা হয় নাই। তবে লোহাগড়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

(আরএম/এএস/এপ্রিল ১২, ২০১৭)