গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কাপাসিয়া উপজেলার বাগিয়া গ্রামে ছেলের দায়ের কোপে খুন হয়েছেন বৃদ্ধ বাবা। এ ঘটনায় আহত হয়েছে আরো দুজন।

শনিবার বিকেলে কাপাসিয়া থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। অভিযুক্ত ছেলে বাদল (৪২) ঘটনার পর পালিয়ে গেছেন।

নিহতের নাম আব্দুল কাদির (৭৫)। তিনি বাগিয়া এলাকার বাসিন্দা। আহতরা হলেন- বৃদ্ধের ছোট ছেলে জুয়েল (৩৮) ও নাতী মাসুম (২২)। জুয়েলকে গুরুতর অবস্থায় কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও নিহতের জামাতা ইকবাল হোসেন জানান, কিছুদিন আগে আব্দুল কাদির তার নাতী (বাদলের ছেলে অমতে) মাসুমকে বিয়ে করান। এ নিয়ে প্রায় সময় বৃদ্ধের সঙ্গে বাদলের ঝগড়া হত। এ নিয়ে শনিবার বিকেল ৪টার দিকে বাবা আব্দুল কাদিরের সঙ্গে ছেলে বাদলের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বাদল দা ও শাবল নিয়ে তার বাবার ওপর হামলা করে। উপর্যপুরি কুপিয়ে বৃদ্ধের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে। এতে ঘটনাস্থলেই বৃদ্ধের মৃত্যু হয়।

হামলার সময় বাঁচাতে গেলে বাদলের ছোট ভাই জুয়েল (৩৮) কুপিয়ে এবং মাসুমকে মারধর করে। জুয়েলকে গুরুতর অবস্থায় কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

কাপাসিয়া থানার উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামান খাঁন জানান, নিহতের লাশ বিকেল সাড়ে ৫টার দিকে উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।

(ওএস/এএস/মে ১৪, ২০১৭)