ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে ৩য় শ্রেনীর এক স্কুল ছাত্র পাশবিক নির্যাতনের শিকার হয়েছে। গত বুধবার ঠাকুরগাঁও সদর উপজেলার বান্দিগড় বানিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে ভুক্তভোগী ওই ছাত্রকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা যায়, ঠাকুরগাঁও সদর উপজেলার বান্দিগড় বানিয়াপাড়া গ্রামের বাবুল হোসেনের ছেলে পারভেজ (১১) বালুয়াডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেনীতে পড়াশোনা করে।

প্রতিদিনের ন্যায় গত বুধবার সকালে সে স্কুলে যায় এবং বেলা ১ টার দিকে স্কুল থেকে বাড়ি ফেরার পথে একই গ্রামের রাজা (৪৫) নামে এক ব্যক্তি টাকার লোভ দেখিয়ে শিশুটিকে মাথা মালিস করতে দেয়। মাথা মালিস শেষে রাজা তাকে পার্শবর্তী ভুট্রা ক্ষেতে জোরপূর্বক নিয়ে গিয়ে পাশবিক নির্যাতন করে।

এতে শিশুটির পায়ুপথ ফেঁটে গিয়ে রক্তপাত হয়। শিশুটি কোনমতে বাড়ি ফিরে তার নানীকে ঘটনার কথা জানালে তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের চিকিৎসক ডা. মেহেদী হাসান শিশুটির শারীরিক অসুবিধার কথা স্বীকার করে বলেন, পাশবিক নির্যাতনের শিকার হয়ে তার পায়ুপথ ফেঁটে গিয়ে রক্তপাতের ঘটনা ঘটেছে। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বেগুনবাড়ি ইউপি চেয়ারম্যান বনি আমিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, যে ব্যক্তি একটি শিশুর সঙ্গে জঘন্য এ কাজ করতে পারে তার উপযুক্ত শাস্তি হওয়া উচিত।

এ ঘটনায় এখন পর্যন্ত থানায় মামলা হয়নি। তবে ঠাকুরগাঁও সদর থানার ওসি মশিউর রহমান জানান, খবরটি শুনে তিনি হাসপাতালে লোক পাঠিয়েছেন। অভিযোগ পেলে দায়ী ব্যক্তির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

(এফআইআর/এসপি/মে ১৯, ২০১৭)