বিশেষ সংবাদদাতা : এই আমেরিকায় শিক্ষাই সকল সাফল্যেও চাবিকাঠি। আমি মনে করি নিউইয়র্কেও বাঙ্গালি কম্যুনিটি প্রতিটি মা-বাবাই তাদের সন্তানদের লেখাপড়ার ব্যাপারে অতীব মনোযোগী। আমি নিজেকে এই সিটির বাংলাদেশী ভাই-বোনদের অনেক কাছের মানুষ মনে করি এবং নির্বাচিত হলে তাদের মঙ্গলের চেষ্টায় সর্বদা নিয়োজিত রাখবো।

তিনি আরো বলেন, বাংলাদেশী কম্যুনিটি হচ্ছে আমার কম্যুনিটিতে আমি যদি নির্বাচিত হই তাহলে সিটি কাউন্সিলে আমি বাংলাদেশী কম্যুনিটির প্রতিনিধিত্ব করবো।

গত সোমবার সন্ধ্যায় জ্যাকসন হাইটসের পালকি পার্টি সেন্টারে অনুষ্ঠিত এক ফান্ড রেইজিং অনুষ্ঠানে উপরোক্ত মন্তব্য করেন নিউইয়র্ক সিটির কাউন্সিলওম্যান পদে অন্যতম প্রার্থী বিশিষ্ট এটর্নী প্যারি ডি সিলভারের স্ত্রী এটর্নী মেরি সিলভার। তাঁর সমর্থনে বাংলাদেশী কমিউনিটি আয়োজিত জমকালো ফান্ড রেইজিং অনুষ্ঠানে কমিউনিটির বিশিষ্ট ব্যবসায়ী, কমিউনিটি লিডার ও অ্যকটিভিষ্ট ও মুল ধারার রাজনীতিবিদরা অংশ নেন।

জেবিবিএর যুগ্ম সাধারণ সম্পাদক ফাহাদ সোলেমানের সঞ্চালনায় অনুষ্ঠানে মঞ্চে উপবিষ্ট ছিলেন কাউন্সিলওম্যান প্রার্থী এটর্ণী মেরি সিলভার, এটর্নী প্যারি ডি সিলভার, অনুষ্ঠানের আহবায়ক ও খামারবাড়ির অন্যতম সত্ত¡াধিকারী কামরুজ্জামান কামরুল, সদস্য সচিব মামুন নিয়াজি, শোটাইম মিউজিকের প্রেসিডেন্ট আলমগীর খান আলম, জেবিবি’এর সহ সভাপতি মোল্লা মোহাম্মদ মাসুদ এবং পালকি পার্টি সেন্টার ও খামারবাড়ির অন্যতম স্বত্বাধিকারী হারুন ভূইয়া প্রমুখ।খবর বাপসনিঊজ:অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন পিপল এন টেকের সিইও ইঞ্জিনিয়ার আবু হানিপ, মোহাম্মদ নাঈম, মনিকা , টাইম টিভির সিইও আবু তাহের, আব্দুল কাদের চৌধুরী শাহীন প্রমুখ।

এটর্নী মেরী সিলভার বাংলাদেশী কমিউনিটির এ আয়োজনের জন্য আয়োজককারীদের ধন্যবাদ জানিয়ে বলেন, আজ বাংলাদেশী কম্যুনিটিতে আসতে পেরে আমি অত্যন্ত গর্বিত।

এটর্নী প্যারি ডি সিলভার এই অনুষ্ঠান আয়োজনের জন্যে বাংলাদেশী কম্যুনিটিকে ধন্যবাদ জানিয়ে বলেন,আমি জানি বাংলাদেশী কম্যুনিটি নিউইয়র্ক সিটিতে অগ্রগামী কম্যুনিটি এবং পরিশ্রমী কম্যুনিটি। আমি জানি ইমিগ্র্যান্ট কম্যুনিটির কী কী সমস্যা রয়েছে। সিটিতে আমাদের কথা বলার মত প্রতিনিধি প্রয়োজন।

পিপলনেটেক এর সিইও ইঞ্জিনিয়ার আবু হানিফ বলেন, আমেরিকা এখন আমাদের দেশও। এই দেশে আমাদের অধিকার আদায় করতে হবে। আমেরিকার মুলধারার নির্বাচনে আমাদের আরো সক্রিয় অংশগ্রহণ করতে হবে।

হারুন ভুইয়া বলেন, মেরি সিলবার আমাদেরই প্রতিনিধি। তাকে জয়যুক্ত করার জন্য আমাদেরকে কাজ করে যেতে হবে।

অন্যতম আয়োজক কামরুজ্জামান কামরুল বলেন, মেরি সিলভার এর জন্যে এটা আমাদের প্রথম পদক্ষেপ। আমরা তার বিজয়ের লক্ষ্যে ভবিষ্যতে সব ধরণের সহযোগিতা দিয়ে যাব

(এইচআইকে/এসপি/জুন ০১, ২০১৭)