বিটেক প্রতিনিধি : টাঙ্গাইল টেক্সটাইল ইনস্টিটিউটের (টিটিআই) প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন ইসাথির (এক্স-স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব টাঙ্গাইল টেক্সটাইল ইনস্টিটিউট) দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২ জুন) সন্ধ্যায় উত্তরার সি-শেল হোটেল অ্যান্ড পার্টি প্যালেসে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি কর্তৃক আয়োজিত এই ইফতারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বায়োটেক প্রিন্টিং প্লাস লি. এর পরিচালক এবং নিট প্লাস লি. এর পরিচালক ও সিইও আজাদ আহমেদ পাটোয়ারী।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে টাঙ্গাইল টেক্সটাইল ইনস্টিটিউটের অধ্যক্ষ ইঞ্জি. মো. এনামুল হক, শ্রাবণী নিটওয়্যার লি. এর ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জি. মো. বেলায়েত হোসেন রিপন, জিহান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. বাবুল আকতার জাহিদ, রাতুল গ্রুপের পরিচালক মো. মনোয়ারুল ইসলাম, সিরাজগঞ্জ ফ্যাশনস লি. এর পরিচালক মো. ফজলুর রহমান বাবু উপস্থিত ছিলেন।

ইঞ্জি. মাহবুব মৃধার সঞ্চালনায় অনুষ্ঠানে ইসাথির বর্তমান সভাপতি মো. মোয়াজ্জেম হোসেন সরকার, সাধারণ সম্পাদক ইঞ্জি. আল ইমরান, সাবেক সভাপতি ইঞ্জি. মো. আমিনুল ইসলাম, প্রতিষ্ঠাতা ও প্রধান সমন্বয়কারী মো. আরিফুর রহমান সিদ্দিকী, সাবেক প্রেসিডেন্ট ফোরামের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার গোলাম কিবরিয়া রিপন, বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ (বিটেক) এবং ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীসহ আমন্ত্রিত অতিথিরা বক্তব্য রাখেন।

ইফতারের আগে দেশ ও জাতির শান্তি কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন হাবিবুর রহমান।

(ওএস/এসপি/জুন ০৩, ২০১৭)