শেরপুর প্রতিনিধি : শেরপুরের নালিতাবাড়ীতে ফুটবল খেলাকে কেন্দ্র করে একজন নিহত ও আরেকজন আহত হয়েছে। নিহত আফাজ উদ্দিন (৩৭) নালিতাবাড়ী উপজেলার দক্ষিন নাকশী এলাকার মনসুর আলীর ছেলে। ২৩ জুন সোমবার বেলা ১১ টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থার তার মৃত্যু ঘটে। আহত মন্তাজ আলী শেরপুর জেলা হাসপাতালে ভর্তি রয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ২২ জুন রবিবার বিকেলে দক্ষিন নাকশী মাঠে ফুটবল খেলাকে কেন্দ্র করে ওই গ্রামের আশরাফ আলীর ছেলের সাথে মন্তাজ আলীর ছেলের স্থানীয় কথাকাটাকাটি হয়। এর জের ধরে সন্ধ্যায় আশরাফ আলী বাড়ীর পাশ দিয়ে মন্তাজ আলী যাওয়ার সময় দুজনের মাঝে কথাকাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাঁধে। এ সময় আশরাফ আলীর ছোট ভাই আফাজ উদ্দিন ঘটনাটি মিটানোর জন্য ফেরাতে গেলে মন্তাজ আলী তাকে ফালা দিয়ে আঘাত করে। এতে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে শেরপুর জেলা হাসপাতালে ভতি করে। অবস্থার অবনতি হলে পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে সোমবার বেলা ১১ টার দিকে তার মুত্যু ঘটে।
আফাজকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর রাত নয়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়

নালিতাবাড়ী থানার ওসি এ কে এম আমিনুল হক বলেন, ফুটবল খেলার সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এই হত্যাকান্ডটি ঘটেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা রেকর্ড করা হয়েছে।

(এইচবি/এএস/জুন ২৩, ২০১৪)