মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দী নামক স্থানে জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান চালিয়েছে পুলিশ। অভিযানে ভাড়াটিয়া দুই নারীকে আটক করা হয়েছে। তাদের সঙ্গে জঙ্গি সম্পৃক্তা রয়েছে কিনা তা খতিয়ে দেখতে জিজ্ঞাসাবাদের জন্য তাদের আটক করা হয়েছে বলে জানান মেহেরপুর পুলিশ সুপার আনিছুর রহমান।

সকাল সাড়ে ১০টা থেকে বামন্দীর আখ সেন্টারপাড়ার সৌদি প্রবাসী মিশকাত আলীর দোতলা বাড়িটি ঘিরে রাখে মেহেরপুর জেলা পুলিশের একাধিক দল। পুলিশের দুই শতাধিক সদস্য সাজোয়া হয়ে বাড়ির আশেপাশে অবস্থান নেয়। এসময় আশেপাশের লোকজনকেও সরিয়ে দেয়া হয়।

এক পর্যায়ে ভেতরের বাসিন্দাদের বেরিয়ে আসার আহ্বান জানায় পুলিশ। পরে পুলিশের অগ্রগামী অভিযান দলটি দোতলায় অভিযান শুরু করে। দুপুর ১২টার দিকে অভিযান শুরু করে। এসময় রজনী খাতুন (২০) ও মাবিয়া খাতুনকে (৩৫) দুই শিশু সন্তানসহ আটক করে পুলিশ। তাবে তাদের স্বামীদের কাউকে পাওয়া যায়নি। অভিযানের সময় কোনো বিস্ফোরক দ্রব্য কিংবা অস্ত্র উদ্ধার হয়নি।

মেহেরপুর পুলিশ সুপার আনিছুর রহমান বিফ্রিংয়ে বলেন, সৌদি প্রবাসীর বাড়িতে কয়েকটি পরিবার ভাড়া থাকতেন। ২ মাস আগে রজনী ও মাবিয়া স্বামী সন্তানসহ দোতলায় ভাড়ায় আসেন। কিন্তু তারা ওই বাড়ির নীচতলা ও আশেপাশের বাসিন্দাদের সঙ্গে চলাফেরা করতে না। খুব একটা বাড়ি থেকে বেরও হতেন না। তাদের চলাফেরা সন্দেহজনক। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। তাদের সঙ্গে জঙ্গি সম্পৃক্ততা থাকতে পারে সন্দেহ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য তাদের আটক করা হয়েছে।

(ওএস/এসপি/জুলাই ২২, ২০১৭)