মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার : জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সহ- সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) ও মৌলভীবাজার জেলা ছাত্রদলের আহবায়ক জাকির হোসেন উজ্জল কে (৪৫) পুলিশ এসল্ট মামলায় কারাগারে পাঠিয়েছেন আদালত। রবিবার সকালের দিকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ১ নং আমলী আদালতে মামলায় জামিন নিতে আদালতে উপস্থিত হলে আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জাকির হোসেন উজ্জলের আইনজীবি এডভোকেট রাধাপদ দেব সজল বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ এসল্টের একটি মামলায় আজ তাকে জামিন নিতে আদালতে উপস্থিত করা হলে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন, তবে এ মামলায় অন্যান্য আসামীরা জামিনে আছেন।

তিনি আরো জানান, পরবর্তিতে জর্জকোর্টে আমরা এ মামলায় মিসকেইছ করে জামিন আবেদন করবো।

এর আগে গত ৩০ জুলাই পুলিশ এসল্টের একটি মামলায় আদালতে জামিন নিতে উপস্থিত হলে জেলা ছাত্রদলের আরেক নেতাকেও আদালত জামিন নামঞ্জুর করে অনুরূপ একই মামলায় কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এদিকে জেলা ছাত্রদলের দুই শীর্ষনেতার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর ঘটনায় ছাত্রদলের নেতাকর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে তীব্র প্রতিক্রিয়া দেখিয়েছেন । অন্যদিকে এ ঘটনায় মৌলভীবাজার শহরে রবিবার দুপুরের দিকে বিক্ষোভ মিছিল ও তাৎক্ষনিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শহরের পৌর এলাকার কাশিনাথ সড়কে ছাত্রদল নেতা জিএম মুক্তাদির রাজু,সেলিম মোঃ সালাউদ্দিন ও সৈয়দ নেপুর আলীর নেতৃত্তে নেতাকর্মীদের সাথে নিয়ে বিক্ষোভ মিছিলটি শহর প্রদক্ষিণ করে সমাবেশের মাধ্যমে মিলিত হয়।

(একে/এএস/আগস্ট ০৬, ২০১৭)