নাটোর প্রতিনিধি : নাটোরের সিংড়ায় ৬৩ টি চোরাই মোবাইল সেটসহ ৭ জনকে আটক করে পুলিশ। সিংড়া থানার পুলিশ বৃহস্পতিবার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই ৭ জনকে আটক করে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সিংড়া থানার পুলিশ সিংড়া বাজারের নাইট গার্ড আব্দুল মান্নান ও স্থানীয় স্বর্ণ ব্যবসায়ি কালামের বাড়িতে অভিযান চালায়। ওই দুই বাড়িতে তল্লাশী করে ৫০ টি চোরাই মোবাইল সেট উদ্ধার করে। এসময় আব্দুল মান্নান ও কালামকে আটক করে পুলিশ। পরে তাদের দেওয়া তথ্যানুযায়ী বগুড়ার নন্দীগ্রাম থানার রিদইল গ্রামের শাহ-আলম (২২), গাবতলী থানার সোনাপুর-বাগবাড়ী এলাকার আব্দুর রাজ্জাক (২২), জাহাঙ্গীর আলম (২৪), জসিম (৪৮) ও আপেল মাহমুদকে (২৫) আটক করা হয়। তাদের কাছে থেকে আরো ১৩ টি চোরাই মোবাইল সেট উদ্ধার করা হয়।

উল্লেখ্য, গত সোমবার রাতে সিংড়া শহরের মাদরাসা মোড় এলাকার অপূর্ব মোবাইল এন্ড ইলেকট্রনিক্স দোকানে দুঃসাহসিক চুরির ঘটনায় প্রায় ৫ লক্ষাধিক টাকার মোবাইল চুরি হয়। এছাড়া গত এক সপ্তাহে শহরের সরকারি কলেজ রোড এলাকার বিনা ইলেকট্রনিক্স, ইউসুব ভ্যারাইটি ষ্টোর ও বালুয়া বাসুয়া মোড়ে সেন্টুর পেট্রোলের দোকানে চুরির ঘটনা ঘটে। এই সব চুরির ঘটনার পর পুলিশ সোর্স লাগিয়ে এসব চোরাই মোবাইল সেটসহ ৭ জনকে আটক করে।

সিংড়া থানার ওসি শফিকুল ইসলাম জানান, এব্যাপারে থানায় একটি মামলা হয়েছে। আসামীদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করা হয়েছে।

(এমআর/জেএ/জুন ২৮, ২০১৪)