আবু তাহির, ফ্রান্স : বাংলাদেশে জাতীয়তাবাদী তৃণমূল বিএনপি,র সাধারণ সম্পাদক মেহেদী হাসান রিমন এর আয়োজনে প্যারিসের গ্রাম বাংলা রেস্টুরেন্টে ছাত্রদলের সাবেক ছাত্রনেতা নুরুল আজিম হিরুকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

গত বৃহস্পতিবার আয়োজিত এ সংবর্ধনায় মেহেদী হাসান রিমন এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান এর একান্ত সচিব সাবেক ছাত্রনেতা নুরুল আজিম হিরু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফ্রান্স বিএনপি,র সাবেক সাধারণ সম্পাদক এম এ তাহের ,তৃণমূল বিএনপি সভাপতি ইকবাল হোসেন আলী ,সহ সভাপতি সাইদুল ইসলাম, যুবদল ফ্রান্স এর সাধারণ সম্পাদক আব্দুর রব রানা ,তৃণমূল বিএনপি,র সহ সাংগঠনিক সম্পাদক রফিক আহমদ সহ বিএনপি নেতারা।

সভার শুরুতে নেতাকর্মীরা হিরুকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন। এসময় হিরু তার বক্তব্যে বলেন আওয়ামীলীগ বিচারবিভাগ কে প্রশ্নের মুখে ঠেলে দিয়েছে। ‘বড় বড় কথা বলে তুলাধোনা করে দিয়েছে বিচার বিভাগকে।

জনগণের প্রাণের দাবি নিরেপেক্ষ তত্বাবধায়কের মাধ্যমে নির্বাচন দিয়ে আওয়ামীলীগ চাইলে প্রমান করতে পারে তাদের জনপ্রিয়তা। কিন্তু তারা তা করতে চায়না। তিনি বলেন আওয়ামীলীগ বুঝে গেছে তাদের দিন শেষ, তাই প্রধান বিচারপতির পেছনে লেগেছে তারা। এসময় তিনি প্রবাস থেকে আন্দোলন গড়ে তুলার আহ্বান জানান ।

(এটি/এসপি/আগস্ট ২৫, ২০১৭)