নওগাঁ প্রতিনিধি : শনিবার সকাল ৮টায় নওগাঁর পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেনের নেতৃত্বে জেলা পুলিশ লাইন্সে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান পরিচালিত হয়। জেলা পুলিশের আয়োজনে জেলার সকল স্তরের অফিসার-ফোর্সের সঙ্গে হাতে হাত মিলিয়ে পুলিশ সুপার নিজ হাতে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানে অংশগ্রহণ করেন। তাঁর স্বতঃস্ফুর্ত অংশগ্রহণের ফলে অফিসার ও ফোর্সের মধ্যে এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়।

এই সময় পুলিশ সুপার বলেন, পরিষ্কার-পরিচ্ছন্নতা ঈমানের অঙ্গ। তাই আমাদের সকলকে নিজ নিজ দায়িত্বে থেকে পরিষ্কার-পরিচ্ছন্নতা বজায় রাখতে হবে। পুলিশ লাইন্স সংলগ্ন রাস্তার পাশের খালসহ চারিপাশের কচুরিপানা ও আবর্জনা পরিস্কার করা হয়।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মোঃ রকিবুল আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) লিমন রায়, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ডিএসবি) ফারজানা হোসেন, সহকারি পুলিশ সুপার (প্রশাসন) মোঃ মতিয়ার রহমান, নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ তোরিকুল ইসলাম, ডিআইও-১ মোঃ মোসলেম উদ্দিন, ট্রাফিক ইন্সপেক্টর মোঃ রেজাউল করিম খান, পুলিশ লাইরন্সর আরআরআই মোঃ মাজিদুল ইসলামসহ জেলা পুলিশের বিভিন্ন স্তরের অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।

(বিএম/এসপি/সেপ্টেম্বর ১৬, ২০১৭)