গাইবান্ধা প্রতিনিধি : চালের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদ ও চালের মূল্য কমাতে অবিলন্বে শহর বন্দর হাটে বাজারে খোলা বাজারে  চাল বিক্রি শুরু, গরীব মানুষদের জন্য সরকার ঘোষিত ১০ টাকা মূল্যে চাল বিক্রয় পুনরায় চালুর দাবিতে সোমবার গাইবান্ধা শহরের ১নং ট্রাফিক মোড়ে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়। বাংলাদেশের কমিউনিস্ট পার্টি গাইবান্ধা জেলা এই বিক্ষোভ সমাবেশ ও মিছিলের আয়োজন করে।

সমাবেশে বক্তব্য রাখেন কমিউনিষ্ট পার্টি কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও জেলা সভাপতি মিহির ঘোষ, সাবেক জেলা সভাপতি ওয়াজিউর রহমান রাফেল, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, জেলা কৃষক সমিতির সভাপতি সুভাষ শাহ রায়, সিপিবি নেতা যোজ্ঞেস্বর বর্মণ, ক্ষেতমজুর নেতা গোলজার রহমান, যুবনেতা মিঠুন রায়, ছাত্র ইউনিয়ন জেলা সংসদের সাধারণ সম্পাদক আসমানী আকতার আশা প্রমুখ।

সমাবেশে চালের মূল্য নিয়ন্ত্রণে রাখতে সরকারের ব্যর্থতার সমালোচনা করে বক্তারা বলেন, চালের মজুদ নিয়ে খাদ্য মন্ত্রীর অতিকথন ও মিথ্যাচার, সঠিক সময়ে চাল আমদানীর সিন্ধান্ত নিতে ব্যর্থ হওয়াতে এই পরিস্থিতির উদ্ভব হয়েছে। বক্তারা অবিলন্বে এই পরিস্থিতির জন্য দায়ী খাদ্য মন্ত্রীর পদত্যাগ দাবি করেন।

এছাড়া বক্তারা চালের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদ ও চালের মূল্য কমাতে অবিলন্বে শহর বন্দর হাটে বাজারে খোলা বাজারে চাল বিক্রি শুরু, গরীব মানুষদের জন্য সরকার ঘোষিত ১০ টাকা মূল্যে চাল বিক্রয় পুনরায় চালুর দাবি জানান।


(এইচআইবি/এসপি/সেপ্টেম্বর ১৮, ২০১৭)